শীর্ষ খবরহবিগঞ্জ

হবিগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে ৫ জন নিহত ও ৩০ জন আহত হয়েছেন। নিহতদের মধ্যে ঘটনাস্থলে দুইজন ও হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে আরো দুইজনের মৃত্যু হয়।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯টায় হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উলুকান্দি নামক স্থানের ঢাকা-সিলেট মহাসড়কে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

রাত সাড়ে ১০টায় শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব জানান, ঢাকা থেকে সিলেটগামী যাত্রীবাহী বাস ও সিলেট থেকে পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিলেট আরেকটি বাস এসে দুর্ঘটনাকবলিত বাসে ধাক্কা দেয়। এ ত্রিমুর্খী সংঘর্ষে ঘটনাস্থলে দুই পুরুষ ব্যক্তি মারা যান। হাসপাতাল গিয়ে মারা যান আরো দুইজন।

প্রত্যক্ষদশীরা জানান, দুর্ঘটনার খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানা, হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আহতদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে এবং নিহতের মরদেহ উদ্ধার করা হয়। দুর্ঘটনার পর স্থানীয় জনতা প্রায় ৪০ মিনিট সড়ক অবরোধ করে রাখে। শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব ও উবাহাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব রজব আলীসহ সংশ্লিষ্টদের অনুরোধে জনতা অবরোধ তুলে নিলে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়। অবরোধকালে শায়েস্তাগঞ্জ পৌরসভার প্রধান সড়ক দিয়ে যান চলাচল করে।

এদিকে, আজ শনিবার (১২ মার্চ) সকাল ১০ টার দিকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ১১নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় সংঘর্ষে আহত আরেক জন মারা যান।

আরও সংবাদ

Close