আজকের সিলেট

সিলেট জেলা বিএনপির ৩ পদে প্রার্থী ১৩ জন

সিলেট জেলা বিএনপির কাউন্সিল আগামী ২১ মার্চ। ওইদিন সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এই তিন পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে ওই তিন পদের জন্য ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আজ বৃহস্পতিবার ছিলো মনোনয়ন পত্র জমা দানের শেষ দিন। নির্ধারিত সময় বিকেল ৫ টা পর্যন্ত ১৩ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন বলে জানিয়েছে জেলা বিএনপির কাউন্সিলের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মো. আব্দুল গাফফার।

এরমধ্যে সভাপতি পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৩ জন। সিলেট সিটি করপোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী।

সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র দাখিল করেছেন- আলী আহমদ, আব্দুল আহাদ খান জামাল, মো. আব্দুল মান্নান, কামরুল হাসান চৌধুরী শাহীন, আ. ফ. ম. কামাল ও অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী।

সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়নপত্র দাখিল করেছেন- মো. লোকমান আহমদ, এম মুজিবুর রহমান মুজিব, শাকিল মোর্শেদ ও মো. শামীম আহমদ।

১৩ জন প্রার্থী হলেও সভাপতি পদে মেয়র আরিফুল হক চৌধুরীর প্রার্থী হওয়া নিয়েই সবচেয়ে বেশি আলোচনা চলছে। এনিয়ে বিএনপি ছাড়া অন্য দলগুলোর মধ্যেও চলছে আলোচনা। দীর্ঘদিন মহানগর কমিটির রাজনীতির সাথে যুক্ত থাকা আরিফুল হক হঠাৎ করে জেলা কমিটির সভাপতি প্রার্থী হওয়ায় বিস্মিত দলটির অনেক নেতাও।

আরও সংবাদ

Close