আজকের সিলেট

ভ্যাকসিন মৌলভীবাজার পেয়েছে আজ, রোববার পাবে সিলেট

সিলেট বিভাগের মৌলভীবাজারে চলে এসেছে করোনার ভ্যাকসিন। ঢাকা থেকে আসা এই ভ্যাকসিন আজ শুক্রবার (২৯ জানুয়ারি) বেলা পৌনে ৩টার দিকে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ কমিটি, মৌলভীবাজার কর্তৃক গৃহীত হয়েছে।

এ সময় মৌলভীবাজারের জেলা প্রশাসকের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা রহমান।

জানা গেছে, আজ ৫ কার্টন ভ্যাকসিন গ্রহণ করা হয়েছে। প্রতিটি কার্টনে ১ হাজার ২০০টি করে মোট ৬ হাজার ডোজ ভ্যাকসিন রয়েছে যা দ্বারা ৬০ হাজার মানুষকে টিকা দেওয়া যাবে।

করোনার টিকা (ভ্যাকসিন)। গত ২৭ জানুয়ারি ভার্চুয়ালি সংযুক্ত হয়ে করোনার টিকাদান কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজধানীর কুর্মিটোলা হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু ভেরোনিকা কস্তা সর্বপ্রথম টিকা গ্রহণ করেন। এর মধ্যদিয়ে বাংলাদেশ প্রবেশ করে করোনার টিকা জগতে।
কিন্তু দেশে করোনার টিকা কার্যক্রম শুরু হলেও সিলেটে কবে আসবে করোনার টিকা এ নিয়ে জল্পনা কল্পনার শেষ নেই। ‘শুক্রবার সিলেটে আসছে করোনার টিকা’ এমন সংবাদে সিলেট সরগরম থাকলেও সিলেটের সিভিল সার্জন জানালেন ভিন্ন কথা। বরং রোববার সিলেটে করোনার টিকা আসার সম্ভাবনা রয়েছে বলে জানালেন তিনি।

আরও সংবাদ

Close