শীর্ষ খবর

মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত আব্দুল কাদের

রাজধানীর বনানী কবরস্থানে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত হলেন অভিনেতা আবদুল কাদের। শনিবার বাদ মাগরিব রাজধানীর বনানী কবরস্থানে তার মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়।

এর আগে বাদ জোহর আবদুল কাদেরের প্রথম নামাজে জানাজা রাজধানীর মিরপুর ডিওএইচএস সেন্ট্রাল মসজিদে অনুষ্ঠিত হয় হয়। প্রথম জানাজায় অভিনেতার আত্মীয়-স্বজন, ঘনিষ্ঠজন ও মসজিদের মুসুল্লিরা অংশ নেন।

পরে তার মরদেহ নিয়ে যাওয়া হয় বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে। সেখানে সর্বস্তরের মানুষ তাকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। শ্রদ্ধা শেষে মরদেহ নিয়ে যাওয়া হয় বনানী মসজিদে। সেখানে তৃতীয় জানাজা শেষে দাফন করা হয় তাকে।

ক্যান্সারে আক্রান্ত অভিনেতা আবদুল কাদের শনিবার সকাল ৮টা ২০ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বয়স হয়েছিল ৬৯ বছর।

ক্যান্সারে আক্রান্ত অভিনেতা আবদুল কাদের শনিবার সকাল ৮টা ২০ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

গত ৮ ডিসেম্বর অসুস্থ আবদুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ে নেওয়া হয়েছিল। সেখানকার হাসপাতালে পরীক্ষার পর গত ১৫ ডিসেম্বর তার শরীরে ক্যান্সারের অস্তিত্ব ধরা পড়ে। এরপর চিকিৎসকরা জানান, সারা শরীরে ক্যান্সার ছড়িয়ে পড়েছে। তার অবস্থা সংকটাপন্ন। শারীরিক দুর্বলতার কারণে তাকে কেমোথেরাপিও দেওয়া যায়নি।

২০ ডিসেম্বর আবদুল কাদেরকে নিয়ে দেশে ফেরেন স্বজনরা। পরদিন তাকে এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ২১ ডিসেম্বর তার শরীরে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ে।

আরও সংবাদ

Close