আজকের সিলেট

সিলেটে বিআরটিএ’র ‘বিশেষ সেবা সপ্তাহ’ শুরু

বিআরটিএ সিলেট অফিসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে বিশেষ সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে।

রোববার (২০ সেপ্টেম্বর) সকাল ১১ টায় জুম এ্যাপের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এসময় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলামসহ বিআরটিএ সদর দপ্তরের কর্মকর্তা সংযুক্ত ছিলেন।

আর সিলেট থেকে জুম এ্যাপের মাধ্যমে যুক্ত ছিলেন,’ বিআরটিএ সিলেটের উপপরিচালক শহীদুল্লাহ কায়সার, বিআরটি সিলেটে অফিসের সহকারী পরিচালক (ইঞ্জিনিয়ারিং) মো. সানাউল হক, বিআরটিএ সুনামগঞ্জ অফিসের সহকারী পরিচালক (ইঞ্জিনিয়ারিং) প্রকৌশলী মো. ডালিম উদ্দীন, বিআরটিএ হবিগঞ্জ অফিসের সহকারী পরিচালক (ইঞ্জিনিয়ারিং) মো. নুরুজ্জামান, বিআরটিএ মৌলভীবাজার অফিসের সহকারী পরিচালক (ইঞ্জিনিয়ারিং) মু: হাবিবুর রহমান প্রমুখ।

এক বিজ্ঞপ্তিতে বিআরটিএ জানায়, বিআরটিএর সব সার্কেল অফিসে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিশেষ সেবা সপ্তাহ পালন করা হবে। ২০ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত বিআরটিএ কর্তৃক এ বিশেষ সেবা সপ্তাহ পালনের উদ্যোগ নিয়েছে।

বিআরটিএর বিশেষ সেবাগুলো হলো- অনলাইনে শিক্ষানবিশ ড্রাইভিং লাইসেন্স ও অনলাইনে মোটরসাইকেল রেজিস্ট্রেশন প্রদান।

বিআরটিএ সিলেট অফিসের সহকারী পরিচালক (ইঞ্জিনিয়ারিং) মো. সানাউল হক বলেন, সেবা সপ্তাহ উপলক্ষে আমরা অফিসে একটি কর্নার করেছি। এখানে এসে যে কেউ অনলাইনে শিক্ষানবিশ ড্রাইভিং লাইসেন্স করতে পারবেন। একই সাথে অনলাইনে মোটরসাইকেল রেজিস্ট্রেশনও করতে পারবেন। এ সেবাগুলো আমাদের এখানে আগে থেকেই চালু রয়েছে। আমরা বর্তমানে শতভাগ অনলাইনে লার্নার ও মোটরসাইকেল রেজিস্ট্রেশন করছি।

আরও সংবাদ

Close