আজকের সিলেটসুনামগঞ্জ

জগন্নাথপুর পৌরসভায় আ’লীগের প্রার্থী মিজানুর বিজয়ী

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মিজানুর রশিদ ভূঁইয়া জয়লাভ করেছেন। নৌকা প্রতীক নিয়ে বেসরকারি ফলাফলে তিনি জয়লাভ করেছেন।

সন্ধ্যায় ১১টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মিজানুর রশিদ ভূঁইয়া নৌকা প্রতীকে ৬১৫৬ ভোট পেয়ে জয়লাভ করেন। নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আবুল হোসেন সেলিম জগ প্রতীকে ৩৮৮১, ধানের শীষ প্রতীকে রাজু আহমেদ ১০৩৯ এবং মোবাইলফোন প্রতীকে আবিবুল বারী আয়হান ১০১৬ ভোট পেয়েছেন।

এদিকে ভোট কারচুপি ও জাল ভোটের অভিযোগ এনে প্রতিদ্বন্দ্বী দুই মেয়র প্রার্থী নির্বাচন বর্জন করেছেন। শনিবার বিকেলে চারটায় স্থানীয় গণমাধ্যম কর্মীদের নিকট ব্যাপক কারচুপির অভিযোগ এনে নির্বাচন বর্জনের ঘোষণা দেন তাঁরা। দুই প্রার্থী হলেন বিএনপির মনোনীয় প্রার্থী রাজু আহমদ (ধানের শীষ) ও স্বতন্ত্র প্রার্থী আবুল হুসাইন (জগ)।

বিএনপির প্রার্থী রাজু আহমদ বলেন, সরকার দলের লোকজন আমাদের এজেন্টদের বের করে দিয়ে প্রশাসনের সহযোগিতায় বিভিন্ন ভোট কেন্দ্রে জাল ভোট দেওয়া হয়েছে। নির্বাচনে প্রভাব বিস্তার করা হয়েছে। তাই এ নির্বাচন আমি বর্জন করেছি।

আরও সংবাদ

Close