সিলেটের টুকরো খবর

সিলেটের বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা শফিকুল হককে প্রধানমন্ত্রীর অনুদান

গুরুতর অসুস্থ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ ন ম শফিকুল হকের চিকিৎসার জন্য অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (১৯ জুন) দুপুরে সিলেট আওয়ামী লীগের নেতারা তার হাতে অনুদানের চেক তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, আওয়ামী লীগ নেতা ফেরদৌস খান, সিলেট জেলা পরিষদের সদস্য এ জেড রওশন জেবিন রুবা, আওয়ামী লীগ নেত্রী হেলেন আহমদ প্রমুখ।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, বর্ষীয়ান এই নেতার চিকিৎসায় প্রধানমন্ত্রী ৫ লাখ টাকার চেক দিয়েছেন। এর আগেও প্রধানমন্ত্রীর পক্ষ থেকে তাকে ৫ লাখ টাকা দেয়া হয়েছিল। আমরা আশা করি, তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

উল্লেখ্য, ১৯৬৫ সালে সিলেট জেলা ছাত্রলীগের সদস্য হিসেবে রাজনীতিতে পা রাখেন আ ন ম শফিকুল হক। এরপর ১৯৮৬ সালে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পান তিনি। পরে ‘৯১ ও ’৯৭ সালের সম্মেলনেও একই পদে বহাল থাকেন। ১৬ বছর সাধারণ সম্পাদকের দায়িত্ব সঠিকভাবে পালন করায় ২০০২ সালের সম্মেলনে তাকে দেয়া হয় সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব। পরবর্তীতে আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য করা হয় তাকে।

আরও সংবাদ

Close