আজকের সিলেট

সিলেটে যৌতুকের জন্য নববধূর যৌনাঙ্গ কেটে ফেলেছে স্বামী

সিলেটে যৌতুকের জন্য বিয়ের চারদিনের মাথায় নববধূর যৌনাঙ্গ কাঁচি দিয়ে কেটে ফেলেছেন স্বামী।

নির্যাতিতা নববধূ সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৫ দিনের চিকিৎসা শেষে গত ২৪ জুন জকিগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, জকিগঞ্জ উপজেলার চারিগ্রামের মৃত মুছব্বির আলীর ছেলে নাজিম উদ্দিন (৩৩) এর সাথে ১৩ জুন হরাইত্রিলোচন গ্রামের দিনমজুর আব্দুল গফুরের মেয়ে রুনা বেগমের বিয়ে হয়।

বিয়ের প্রথম রাতেই রুনার স্বামী নাজিম উদ্দিন স্ত্রীকে বলেন, বিয়েতে তার প্রায় এক লক্ষ টাকা খরচ হয়েছে। সে টাকা বাবার বাড়ি থেকে এনে দেওয়ার জন্য রুনাকে চাপ দেন। ১৭ জুন গভীর রাতে যৌতুকের টাকা নিয়ে বাকবিতণ্ডার সময় গামছা ও ওড়না দিয়ে হাত-পা বেঁধে মারধরের এক পর্যায়ে রুনার যৌনাঙ্গে কাঁচি ঢুকিয়ে কেটে ফেলেন। এতে রুনা অজ্ঞান হয়ে যান। ভোরে রক্তাক্ত অবস্থায় সিএনজি দিয়ে বাবার বাড়ি পাঠিয়ে দেন স্বামী নাজিম।

রুনার বাবা নাজিম উদ্দিন বলেন, ৫ দিন মেয়ে হাসপাতালে ভর্তি ছিল এখনো পুরোপুরি সুস্থ নয়। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাওলাদার বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। আসামি আটক করার জন্য তৎপর রয়েছে পুলিশ।

আরও সংবাদ

Close