সুনামগঞ্জ

জামালগঞ্জে বিষপান করে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

সুনামগঞ্জের জামালগঞ্জে বিষপান করে আত্মহত্যা করেছেন স্বামী-স্ত্রী।

শুক্রবার (২৯ জুন) সকাল সাড়ে ৭টার পর উপজেলার ভাটি দৌলতপুর গ্রামের নিজ বাড়িতেই শিশু সন্তানদের ঘুমন্ত অবস্থায় রেখে এ দম্পতি বিষপান করেন।

দুপুরের পর জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সুনামগঞ্জ নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- উপজেলার ফেনারবাক ইউনিয়নের ভাটি দৌলতপুর গ্রামের প্রয়াত দীগেন্দ্র তালুকদারের ছেলে অমৃকা তালুকদার (৫২) ও তার স্ত্রী তৃপ্তি রাণী তালুকদার (৩৮)। নিহত এ দম্পতির সাত বছর বয়সী এক কন্যা ও চার বছর বয়সী এক পুত্র সন্তান রয়েছে।

জামালগঞ্জ থানার ওসি মো. সাইফুল ইসলাম বলেন, আত্মহত্যার কারণ সম্পর্কে নিহতের পরিবারের লোকজন কিছু জানাতে পারেনি। তদন্ত চলছে। তদন্তের পরই প্রকৃত কারণ জানা যাবে।

ওসি জানান, উপজেলার ভাটি দৌলতপুর গ্রামে শিশু সন্তানদের ঘুমন্ত অবস্থায় রেখে শুক্রবার সকালে রান্না করা পায়েসের সঙ্গে বিষ মিশিয়ে প্রথমে স্ত্রী তৃপ্তি রাণী তালুকদার ও পরবর্তীতে স্বামী অমৃকা তালুকদার খেয়ে নেন। বিষক্রিয়া শুরু হলে বাবা ও মায়ের চিৎকার শুনে শিশুরা জেগে উঠে কান্নাকাটি করতে থাকে। পরে আলাদা ঘরে বসবাসরত অমৃকার ভাই, তার পরিবারের লোকজন ও প্রতিবেশীরা এসে দ্রুত তাদেরকে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাদের সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে নেওয়ার পথে প্রথমে অমৃকা তালুকদার ও পরে তৃপ্তি রাণী তালুকদার মারা যান।

রাত ৮টার দিকে তাদের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

আরও সংবাদ

Close