আজকের সিলেটসুনামগঞ্জ

দিরাইয়ে বাস খাদে পড়ে আহত ১৫

সুনামগঞ্জের দিরাই-মদনপুর মহাসড়কের দিরাই পৌর এলাকার ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন স্থানে দিরাইগামী যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে গিয়ে নারী ও শিশুসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (৩ মার্চ) বেলা দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। দুর্ঘটনার পর গাড়ির চালক ও হেলপার পালিয়ে গেছেন।

জানা যায়, সিলেট-জ ০৪-০০৭৫ নম্বরের গেটলক বাসটি বেলা ১১টায় সিলেট থেকে যাত্রী নিয়ে দিরাই আসছিল। আহত যাত্রীরা জানান, বেপরোয়া গতিতে চালক বাসটি চালাচ্ছিলেন। দিরাই বাসস্ট্যান্ড থেকে মাত্র ১ কিলোমিটার দূরত্বে পৌঁছার পর একটি সিএনজিচালিত অটোরিকশাকে ওভারটেক করেতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বাসটি।

দিরাই হাসপাতাল সূত্রে জানা গেছে, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে দিরাই চন্ডিপুর গ্রামের মো. সালমান, দোওজ গ্রামের মীম রায়, টুকদিরাই গ্রামের পারভিন বেগম, দত্তগাঁও গ্রামের নিরঞ্জন, ধল গ্রামের সাবিনা, শাল্লা উপজেলার ইয়ারাবাজ গ্রামের শিশু ইমাদ হাসান, তামিম হাসান ও তাদের দাদী মেহেরা বেগম, হবিবপুর গ্রামের নিয়তি দাস ও শিশু চিরঞ্জীব দাস চিকিৎসাধীন আছেন। এছাড়া গুরুতর আহত পারভিনসহ ২ জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দিরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র স্টেশন ইনচার্জ মাইদুল ইসলাম বলেন, ঘটনাস্থল আমাদের স্টেশনের পার্শ্ববর্তী। দ্রুত সেখানে ছুটে গিয়ে আহতদের উদ্ধার করি এবং দিরাই হাসপাতালে নিয়ে যাই।

আরও সংবাদ

Close