আজকের সিলেট

শাবি কর্মচারী ইউনিয়নের নির্বাচন ৯ মার্চ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্মচারী ইউনিয়নের স্থগিত হওয়া নির্বাচন আগামী বুধবার (৯ মার্চ) অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের কর্মচারী ইউনিয়ন অফিসে এ ভোটগ্রহণ কার্যক্রম সম্পন্ন হবে।

বৃহস্পতিবার (৩ মার্চ) বিকালে কর্মচারী ইউনিয়ন ২০২১-২২ সেশন নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার আতাউর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শাবিপ্রবির কর্মচারী ইউনিয়নের ২০২১-২২ সালের কার্যনির্বাহী কমিটির স্থগিতকৃত নির্বাচন আয়োজনের জন্য কর্তৃপক্ষ নির্দেশনা প্রধান করায় নির্বাচন সংক্রান্ত পরবর্তী সিডিউল নিম্নে উল্লেখ করা হলো। একইসাথে উক্ত নির্বাচনের সর্বশেষ আপডেট চূড়ান্ত ভোটার তালিকা এতদসাথে সংযুক্ত করা হলো। অগ্রিম ভোট গ্রহণ আগামী ৭ মার্চ সকাল ১০ টা থেকে দুপুর একটা পর্যন্ত চলবে। পরে আগামী ৯ মার্চ সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

উল্লেখ্য, এর আগে গত ১৯ জানুয়ারি কর্মচারী ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু গত ১৬ জানুয়ারি থেকে বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করায় নির্বাচন স্থগিত ঘোষণা করে কর্তৃপক্ষ।

আরও সংবাদ

Close