বিনোদনসিলেটের টুকরো খবর

শাহিনের নতুন গান খেয়ালি মন

লন্ডন প্রতিনিধি : নতুন গান খেয়ালী মন নিয়ে আবারো ফিরেছেন সিলেটের শাহীন আহমেদ। ধ্রুব মিউজক স্টেশনের ইউটিউব চ্যানেলে গত ২৭ জুন মুক্তি পেয়েছে গানটি। মোস্তফা আহমেদ বাবুর কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন মীর মাসুম ও জিদান । সঞ্জীব সাহা সাঞ্জু’র ভিডিও পরিচালনায় গানের মডেল হয়েছেন জনপ্রিয় মডেল আফ্রি সেলিনা আফ্রি।

প্রসঙ্গক্রমে শাহিন বলেন, ‘নানা কারণে দীর্ঘদিন সঙ্গীত থেকে দূরে ছিলাম। তবে এখন থেকে নিয়মিত গান করব। ২০০৫ সালে প্রয়াত লিয়ন দাস এবং বাপ্পা মজুমদারের সাথে মিক্সড অ্যালবাম ‘ভালোবাসার দিন, কাছে আসার দিন’ এর মাধ্যমে অডিও জগতে প্রবেশ করেন শিল্পী শাহিন আহমেদ। ২০১১ সালে প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম ‘ধূসর বিকেল’।

এরপর দীর্ঘ বিরতী। ২০১৮ সালের অক্টোবরে সিন ক্রিয়েট এন্টারটেইনমেন্টের ব্যানারে বহুল আলোচিত ও প্রশংসিত সিলেটি ভাষার গান “ও মেয়ে” দিয়ে নতুন করে যাত্রা শুরু করেন।

‘খেয়ালি মন’ গানটি প্রসঙ্গে শাহিন বলেন, সব শ্রেণীর শ্রোতা-দর্শকদের কথা মাথায় রেখেই গান এবং ভিডিওটি নির্মান করেছি। প্রকাশের পর রেসপন্সও খুব ভালো পাচ্ছি। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় ‘খেয়ালি মন’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

উল্লেখ্য সিলেটের খ্যাতিমান চিত্রশিল্পী প্রয়াত শাহ-আলমের ছোট ভাই শাহীন আহমেদ। সিলেটের বাসিন্দা হলেও তার মূল বাড়ী হবিগঞ্জ জেলার সুলতানশী গ্রামে।সিলেটে থাকাকালীন তিনি “পিজন মিউজিক্যাল ব্যান্ডের” লীড ভোকালিস্ট ছিলেন। জীবিকার তাগিদে ২০০০ সালে তিনি রাজধানীমুখী হন।বর্তমানে তিনি যমুনা টিভিতে কর্মরত আছেন। পাশাপাশি বাংলাদেশের বিভিন্ন জেলায় স্টেজ শো তে অংশ নিচ্ছেন। আগামী কুরবানি ঈদের পরপরই আরো একটি নতুন গানের ভিডিও নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন বলে জানিয়েছে শাহীন।

আরও সংবাদ

Close