আজকের সিলেট

সিলেট–ঢাকা চারলেন সড়ক এখন ছয় লেন হবে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সিলেট–ঢাকা চারলেন সড়ক এখন ছয় লেন হবে। আগে এই প্রকল্প বাতিল হয়েছিল সচিবকে ঘুষ দিতে না পারায়। এবার ছয়লেন করতে এডিবি ফান্ড দেবে। কাজের অগ্রগতি খুব দ্রুত হবে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে নগরের কবি নজরুল অডিটরিয়ামে সিলেটে আওয়ামী লীগ নেতা আ ন ম শফিক স্মরণে আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এ তথ্য জানান তিনি।

সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট লুৎফুর রহমান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আজ যে শুদ্ধি অভিযান শুরু হয়েছে এ অভিযান শুধু ঢাকায় নয়, সুনামগঞ্জ থেকে সুন্দরবন, কুতুবদিয়া থেকে তেঁতুলিয়া। সারা বাংলাদেশে যেখানেই টেন্ডারবাজ, চাঁদাবাজ, মাদক, দুর্নীতিবাজ, অপকর্মকারী, সেখানেই শেখ হাসিনার অ্যাকশন। এই অ্যাকশন অব্যাহত থাকবে।

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট লুৎফুর রহমান শফিকুল হকের জীবন থেকে শিক্ষা নিয়ে বঙ্গবন্ধুর আদর্শে ও শেখ হাসিনার শিক্ষায় ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য নেতাকর্মীদের কাজ করার নির্দেশনা দেন।

সিলেট নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিনের পরিচালনায় স্মরণসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, কেন্দ্রীয় সদস্য অধ্যাপক রফিকুর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, হবিগঞ্জের সংসদ সদস্য শাহ নেওয়াজ গাজি মিলাদ, সংসদ সদস্য মাহমুদ উস সামাদ। এছাড়া স্থানীয় নেতারা স্মরণসভায় বক্তব্য রাখেন।

আরও সংবাদ

Close