প্রবাস

মানবকল্যাণে কাজ করার লক্ষ্যে নিদনপুর ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের আত্মপ্রকাশ

লন্ডন প্রতিনিধি: বিয়ানীবাজার পৌরসভাধীন নিদনপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসীদের মধ্যে ঐক্য,ভাতৃত্ববোধ ও দেশে গ্রামের উন্নয়নের লক্ষ্যে কাজ করার প্রত্যয় নিয়ে “নিদনপুর ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকে” আত্মপ্রকাশ করেছে।

 এ উপলক্ষে গত সোমবার ১৬ সেপ্টেম্বর পূর্ব লন্ডনের চিলি গার্লিক রেষ্টুরেন্টে জনাব শফিক আলীকে সভাপতি, মোজাহিদুল ইসলাম কে সাধারণ সম্পাদক ও জামাল হোসেনকে কোষাধ্যক্ষ করে ২১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি ও ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ সর্বসম্মতিক্রমে গঠন করা হয়।

কমিটির কর্মকর্তারা হচ্ছেন সভাপতি: শফিক আলী, সহ-সভাপতি: আবুল হোসেন,সাধারণ সম্পাদক: মোজাহিদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক: নাসির উদ্দিন, কোষাধ্যক্ষ: জামাল হোসেন, সহ-কোষাধ্যক্ষ:বেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক: আমানুর রহমান, প্রচারও প্রকাশনা সম্পাদক:হেলাল উদ্দিন, ট্রাষ্টিশীপ সম্পাদক: আবু তাহের তারেক, শিক্ষা সম্পাদক: কয়েছ উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক: এনায়েত হোসেন, ধর্ম সম্পাদক: কামাল উদ্দিন, জনসংযোগ সম্পাদক: সেলিম উদ্দিন।

কার্যকরি সদস্য: নজরুল ইসলাম, মজনুর রহমান, সায়াদ উদ্দিন, ময়নুল হোসেন, জসিম উদ্দিন, রুহেল উদ্দিন, রফিকুল ইসলাম রাসেল ও জাকির হোসেন।

সাত সদস্যবিশিষ্ট উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দ হলেন: সিরাজ উদ্দিন,নাজমুল হোসেন নানু, আজিজুর রহমান জয়নাল, সেলিম উদ্দিন আহমদ, মুজিবুর রহমান মনা, মনওয়ার হোসেন ও মিজানুর রহমান দোলন।

আরও সংবাদ

Close