শীর্ষ খবর

আমাদের কাছে গড ফাদার বলে কিছু নেই

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘আমাদের কাছে গড ফাদার বলে কিছু নেই। আমাদের কাছে আছে অপরাধী। যে অপরাধ করবেন, তাকেই বিচারের মুখোমুখি হতে হবে। এটা হলো মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা। আমরা সে কাজটিই করছি। অপরাধ করলে সবাইকে আইনের মুখোমুখি হতে হবে।’

মন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আজকে দেশকে যে উচ্চতায় নিয়ে গেছেন তা ধরে রাখতে আমাদেরকে অবশ্যই সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। সেজন্যই যে অন্যায় করবে সে রাজনীতিবিদ হোক, জনপ্রতিনিধি বা কর্মকর্তা-কর্মচারী হোক তাকে আইনের মুখোমুখি হতে হবে।

রোববার সকালে গাজীপুরের সফিপুর আনসার-ভিডিপি একাডেমিতে ৩৫ ও ৩৬ তম বিসিএস (আনসার) কর্মকর্তাগণের মৌলিক প্রশিক্ষণ ও এমএইচএস সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘চলমান অভিযান শুধুমাত্র ক্যাসিনোর বিরুদ্ধে নয়। যারা আইন মানে না, আইন বহির্ভূত কাজ করে, যারা দেশের শৃঙ্খলা ও আইন অমান্য করে কাজ বা কোন ব্যবসা করে, অনৈতিক কাজ করে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার এই প্রচেষ্টা।’

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী প্রধান অতিথি হিসেবে ওই অনুষ্ঠানে যোগ দেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দিন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ, গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

আরও সংবাদ

Close