শীর্ষ খবর

ক্লাবগুলোতে জুয়ার প্রচলন চালু করেছিলো বিএনপি : সুনামগঞ্জে হানিফ

আজকের সিলেট প্রতিবেদক: ক্লাবগুলোতে জুয়ার প্রচলন করেছে বিএনপি বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ সার্কিট হাউজে সাংবাদিকদেরকে তিনি এসব বলেন।

তিনি বলেন, ‘ক্যাসিনো হচ্ছে জুয়ার আসর, এটি ক্লাবের সাথে সংযুক্ত। এর সঙ্গে ক্লাব জড়িত, রাজনৈতিক দল জড়িত নয়। দুর্ভাগ্যজনকভাবে এটাকে রাজনৈতিক দলে চাপানোর চেষ্টা চলছে। বলা হচ্ছে এটা যুবলীগ করছে।

তবে এর সঙ্গে যুবলীগের দুই একজন নেতা জড়িত থাকতে পারে। কিন্তু এটি যুবলীগের বিষয় না, এটা ক্লাবের বিষয়। এখানে দুই একজন যুবলীগের নেতা যেমন আছে তেমনি বিএনপির অনেক নেতাকর্মী আছে।

লোকমান গ্রেপ্তার হয়েছে। সে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কাছের লোক। এই ক্লাবগুলোতে জুয়ার প্রচলন চালু করেছিলো মূলত বিএনপি।’

হানিফ বলেন, ‘যে সমস্ত লোক অন্যদল থেকে আওয়ামী লীগে যোগদান করতে চায় বা যোগদান করেছেন তাদের ব্যপারে আমরা সতর্ক সবসময় থাকছি। মানবতাবিরোধী ও যুদ্ধপরাধীদেরকে দলে নেয়ার বিষয়ে কঠোর নিষেধাজ্ঞা আছে। তারপরেও যদি কোন অভিযোগ পাওয়া যায় তবে তা তদন্ত করে তালিকা প্রকাশ করা হবে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে এবং এসমস্ত বিতর্কিত ব্যক্তিদেরকে যিনি দলে প্রবেশ করিয়েছেন তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।’

পরে তিনি সংগঠনের জাতীয় সম্মেলনকে সামনে রেখে জেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমির হাছন রাজা মিলনায়তনে প্রতিনিধি সমাবেশে যোগদান করেন।

প্রতিনিধি সমাবেশে জেলা আওয়ামী লীগের সকল সদস্য অংশগ্রহণ করছে।

প্রতিনিধি সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ, সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, আহমদ হোসেনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

আরও সংবাদ

Close