মৌলভীবাজারহবিগঞ্জ

কসবায় ট্রেন দুর্ঘটনায় নিহতদের মধ্যে ৬ জন সিলেটের

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উদয়ন এক্সপ্রেস এবং তূর্ণা নিশীথা এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষে নিহত ১৬ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (১২ নভেম্বর) পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের সদস্যরা দুর্ঘটনায় নিহতদের হাতের আঙুলের ছাপ নিয়ে তাদের পরিচয় শনাক্ত করেন।

নিহতদের মধ্যে ১০ জনের পরিচয় সনাক্ত করা গেছে। তাদের মধ্যে সিলেট বিভাগের ৬ জন রয়েছেন। এরমধ্যে কেবল হবিগঞ্জের রয়েছেন ৫ জন ও মৌলভীবাজারের একজন।

তারা হচ্ছেন- হবিগঞ্জের ভোল্লার ইয়াছিন (১২), চুনারুঘাটের তিরেরগাঁওয়ের সুজন আহমেদ (২৪), বানিয়াচংয়ের আল-আমিন (৩০), আনোয়ারপুরের ছাত্রদল নেতা আলী মোহাম্মদ ইউসুফ (৩২),  বানিচংয়ের আদিবা (২) ও মৌলভীবাজারের জাহেদা খাতুন (৩০)।

বাকিরা হলেন, চাঁদপুরের হাজীগঞ্জের পশ্চিম রাবাজগাঁও মুজিবুল রহমান (৫৫), চাঁদপুরের উত্তর বালিয়ার ফারজানা (১৫), চাঁদপুরের কুসসুম বেগম (৩০) ও ব্রাহ্মণবাড়িয়া সদরের সোহামনি (৩)।

উল্লেখ্য সোমবার (১১ নভেম্বর) ভোর পৌনে ৩টার দিকে উপজেলার মন্দভাগ রেলওয়ে স্টেশনের ক্রসিংয়ে আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও তূর্ণা নিশীথার মধ্যে এই দুর্ঘটনা ঘটে। উদয়ন এক্সপ্রেস সিলেট থেকে চট্টগ্রাম ও তূর্ণা নিশীথা চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখে ছিল। মন্দভাগ রেল স্টেশনের কাছে ট্রেন দুটির মধ্যে সংঘর্ষ ঘটে। এতে দুটি ট্রেনেরই বেশ কয়েকটি করে বগি দুমড়ে মুচড়ে যায়। এতে ১৬জন নিহতের খবর পাওয়া গেছে এখন পর্যন্ত।

আরও সংবাদ

Close