শীর্ষ খবর

গডফাদার ও গডমাদাররাও ধরা পড়বেন : স্বরাষ্ট্রমন্ত্রী

যুব মহিলালীগের বহিষ্কৃত নেত্রী শামিমা নূর পাপিয়ার ও ইসমাইল হোসেন সম্রাটকে ধরা হয়েছে। বাকি গডফাদার ও গডমাদাররাও ধরা পড়বেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় নতুন থানা উদ্বোধনের পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, যুব মহিলা লীগের বহিষ্কৃত নেতা শামিমা নূর পাপিয়ার অনৈতিক কর্মকাণ্ডে দল বিব্রত। শুধু পাপিয়া নয়, দুষ্কৃতকারীদের গডফাদারদেরও আইনের আওতায় আনা হবে। কাউকেই ছাড় দেওয়া হবে না।

মুজিববর্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমন্ত্রণ নিয়ে বাম সংগঠনগুলোর আপত্তি এবং হেফাজতের প্রতিহতের ঘোষণার বিষয়ে কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, অসাম্প্রদায়িক চেতনার দেশে সাম্প্রদায়িকতার কোনও স্থান নেই। বিষয়টি নিয়ে ইতোমধ্যে আমাদের সাধারণ সম্পাদক দলের অবস্থান পরিষ্কার করেছেন।

সাগর-রুনি হত্যাকাণ্ড নিয়ে সাংবাদিকদের প্রশ্নে আসাদুজ্জামান খান কামাল বলেন, দীর্ঘ ২৫ বছর পর চিত্রনায়ক সালমান শাহ হত্যার রহস্য উন্মোচন হয়েছে। এ ক্ষেত্রে পিবিআই সফলতার পরিচয় দিয়েছে। খুব দ্রুতই সাগর-রুনি হত্যাকাণ্ডের জট খুলবে, এর মূল রহস্য উদঘাটন করা হবে।

মুজিববর্ষে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমন্ত্রণ জানানো নিয়ে বাম সংগঠনগুলোর আপত্তি ও হেফাজতের প্রতিহতের ঘোষণার বিষয়েও কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি বলেন, অসাম্প্রদায়িক চেতনার দেশে সাম্প্রদায়িকতার কোনো স্থান নেই। বিষয়টি নিয়ে এরই মধ্যে সেতুমন্ত্রী ও আমাদের (আওয়ামী লীগ) সাধারণ সম্পাদক দলের অবস্থান পরিষ্কার করেছেন।

দর্শনার নতুন থানা উদ্বোধনের পর মন্ত্রী বলেন, সীমান্ত জেলা হিসেবে চুয়াডাঙ্গা খুবই গুরুত্বপূর্ণ। দর্শনা তার অন্যতম। এরই মধ্যে দর্শনাবাসীর প্রাণের দাবি দর্শনাকে থানায় রুপান্তরিত করা হয়েছে। শিগগিরই এটিকে উপজেলায় পরিণত করা হবে। বিষয়টি প্রধানমন্ত্রীর নজরেও রয়েছে।

পরে চুয়াডাঙ্গা জেলা পুলিশের আয়োজনে জঙ্গি, সন্ত্রাস ও মাদকবিরোধী এক জনসভায় যোগ দেন মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। সেখানে মন্ত্রীর হাতে ফুল দিয়ে জেলা পুলিশের তালিকাভুক্ত শতাধিক মাদক ব্যবসায়ী আত্মসমপর্ণ করেন।

পুলিশ সুপার জাহিদুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠানে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের এমপি সোলাইমান হক জোয়ার্দ্দার ছেলুন, চুয়াডাঙ্গা-২ আসনের এমপি আলি আজগর টগর, খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন ও চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরীসহ বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন।

আরও সংবাদ

Close