শীর্ষ খবর

একই হোটেলে ৫ দিনে ২ অভিযান : থেমে নেই অসামাজিক কাজ

সিলেটে বারবার অভিযান চালিয়েও বন্ধ করা যাচ্ছেনা আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ। ৫ দিন আগে অভিযান চালিয়ে ৭ জনকে আটক করলেও বন্ধ হয়নি তাদের অপকর্ম। ফের অভিযান চালিয়ে ১১ জন নারী-পুরুষকে আটক করা হয়েছে।

আজ শুক্রবার সকালে নগরীর সুরমা মার্কেটস্থ বদরুল আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ১১ নারী-পুরুষকে গ্রেফতার করেছে পুলিশ।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মিডিয়া শাখা জানায়, শুক্রবার (২৮ মে) সকাল সাড়ে ৯টার দিকে কোতোয়ালি থানাধীন বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ এস.আই মো. মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ নগরীর সুরমা মার্কেটের বদরুল আবাসিক হোটেলে অভিযান চালায়।

এসময় অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৩ পুরুষ ও ৮ নারীকে গ্রেফতার করা হয়।। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এর আগে গত সোমবার (২৪ মে) বদরুল আবাসিক হোটেলে বেলা আড়াইটার দিকে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় ওই হোটেল থেকে ৭ নারী-পুরুষকে আটক করা হয়।

বুধবার (২৬ মে) নগরীর সুরমা মার্কেটস্থ নিউ সুরমা আবাসিক হোটেলে অভিযান চালায় পুলিশ। এসসময় অসামাজিকতার দায়ে ২ নারী ও ২ পুরুষকে আটক করা হয়। হোটেলের ৪র্থ তলার একটি কক্ষ থেকে তাদের আটক করা হয়।

আরও সংবাদ

Close