আজকের সিলেট

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে কৃষক দলের মানববন্ধন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা ‘ষড়যন্ত্রমূলক’ সকল মামলা প্রত্যাহারের দাবিতে সিলেটে মানববন্ধন করেছে সিলেট জেলা ও মহানগর কৃষক দল।

মঙ্গলবার দুপুরে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ-ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক।

আব্দুর রাজ্জাক বলেন, ‘বর্তমান সরকার দেশের সর্বোচ্চ আদালতকে ব্যবহার করে বিএনপি চেয়ারপারসন চারবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা বানোয়াট ও সাজানো মামলায় সাজা দিয়ে কারাবন্দি করে রেখেছে। আওয়ামী লীগ সরকার চেয়েছিল খালেদা জিয়াকে কারাগারে বন্দি করে রেখে বিএনপিকে নিঃশেষ করে দিতে। সরকারের সেই হীন চেষ্টা ব্যর্থ হয়েছে।’

মহানগর কৃষক দলের আহবায়ক আব্দুল মান্নান পুতুলের সভাপতিত্বে ও জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক তাজরুল ইসলাম তাজুলের পরিচালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধনে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সকল মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

মানববন্ধনে বিশেষ অতিথি ছিলেন কৃষকদল সিলেট জেলা কমিটির আহবায়ক শহীদ আহমদ চেয়ারম্যান ও মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী।

মানবন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সিলেট জেলা শ্রমিকদলের সভাপতি সুরমান আলী, ওলামা দলের সভাপতি মুফতি সাদিকুর রহমান, সিলেট জেলা হকার্স দলের সভাপতি আব্দুল আহাদ, মহানগর হকার্স দলের সভাপতি ইউনুস মিয়া, জেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক এম জহিরুল ইসলাম মকর, মুক্তার আহমদ বকুল, মহানগর কৃষক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ছালেহ আহমদ গেদা, ছাত্রদল নেতা আলী আকবর রাজন, কৃষকদল নেতা নুরুল আমীন নুরুল, আব্দুল খালিক, আজম আলী মেম্বার, মাশুক মিয়া, নুরুল ইসলাম, জাহেদ আহমদ, এখলাছুর রহমান, আলতাফ হোসেন, শামসুল ইসলাম, হকার্স দলের সিনিয়র সহসভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইশতিয়াক জাহান খোকন, আব্দুর রফিক, খোকন আহমদ, চাঁন মিয়া, দিপু আহমদ, জাহাঙ্গীর আলম চৌধুরী ও আব্দুল হাকিম।

আরও সংবাদ

Close