আজকের সিলেটসুনামগঞ্জ

মেয়ের খোঁজ না দেয়ায় বাবাকে মারধোর : আটক ৪, তরুনী উদ্ধার

সুনামগ‌ঞ্জের জগন্নাথপু‌রে নি‌খোঁজ হওয়া তরুণী‌কে উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। মঙ্গলবার (৬ অক্টোবর) সকা‌লে হ‌বিগ‌ঞ্জের নবীগঞ্জ থে‌কে উদ্ধার ক‌রে। এসময় চার জন‌কে আটক ক‌রে পু‌লিশ।

জানা যায়, ‌সোমবার রা‌তে সামা‌জিক যোগা‌যো‌গের মাধ্য‌মে এক‌টি ভি‌ডিও ভাইরাল হয়। ভিডিও‌তে দেখা যায়, মারধ‌রের শিকার এক বৃদ্ধ অভি‌যোগ ক‌রেন, জেলার জগন্নাথপুর উপ‌জেলার পাইলগাও ইউ‌নিয়‌নের আলীপুর এলাকার বখা‌টে শামীম তা‌কে মারধর ক‌রে। বৃদ্ধ তার মে‌য়ের খোঁজ না দেয়ায় তা‌কে মারধ‌রের অভি‌যোগ ক‌রেন। এছাড়া তাঁর তরুণী মে‌য়ে ক‌য়েক দিন ধ‌রে নি‌খোঁজ ব‌লে জানান।

এদিকে বিষয়‌টি আম‌লে নি‌য়ে মঙ্গলবার সকা‌লে হ‌বিগ‌ঞ্জের নবীগঞ্জ থে‌কে তরুণী‌কে উদ্ধার ক‌রে পু‌লিশ।

সুনামগ‌ঞ্জের পু‌লিশ সুপার মিজানুর রহমান বাংলানিউজকে জানান, তরুণী নি‌খোঁজ হয়‌নি। সে বি‌য়ে করে নবীগঞ্জ চ‌লে গি‌য়ে‌ছিল। তা‌কে পু‌লিশী হেফাজ‌তে আনা হ‌য়ে‌ছে। চার জন‌কে আটক করা হ‌য়ে‌ছে।

নির্যাতনের শিকার বৃদ্ধ, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় সাত বছর আগে বিয়ের পর ছাড়াছাড়ি হলে এক সন্তান নিয়ে বৃদ্ধের ওই মেয়ে জগন্নাথপুরের বাবার বাড়িতে চলে আসেন। এরপর থেকেই শামীম মিয়া ওই তরুণীকে নানাভাবে উত্ত্যক্ত করতে থাকেন এবং প্রায় এক মাস আগে তাকে বাড়ি থেকে তুলে নিয়ে কিছুদিন আটক রেখে ধর্ষণ করেন বলেও অভিযোগ রয়েছে।

পরে মেয়েকে হবিগঞ্জ জেলার নবীগঞ্জের এক বাড়িতে গৃহপরিচারিকার কাজে পাঠিয়ে দেওয়ার পর সোমবার রাতে আবারও মেয়েটির খোঁজে আসে শামীম ও তার সহযোগীরা। পরে মেয়েকে না পেয়ে বৃদ্ধকে নির্যাতন করে তারা।

বৃদ্ধ বাবার অভিযোগ যে, মেয়েকে তুলে নিয়ে ধর্ষণের বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও জনপ্রতিনিধিদের জানিয়েও কোনো প্রতিকার পাননি তিনি, বিচারও পাননি।

আরও সংবাদ

Close