আজকের সিলেট

সিলেটে শিশুকে ধর্ষণের অভিযোগে ২ আসামী রিমাণ্ডে

সিলেটে ৫ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তারকৃত দুই জনকে দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

আজ মঙ্গলবার (৬ অক্টোবর) সকালে তাদের রিমান্ডে মঞ্জুর করেন সিলেট মহানগর হাকিম তৃতীয় আদালতের বিচারক শারমিন খানম নিলা।

এর আগে সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানা আসামিদের আদালতে তুলে ৭ দিনের রিমান্ড চাইলে ২ দিনের মঞ্জুর করেন আদালত।

তারা হলো জালালাবাদ থানা এলাকার রায়েরগাঁয়ের নাসির উদ্দিনের ছেলে জসিম উদ্দিন (২২) ও একই এলাকার তজম্মুল আলীর ছেলে মো. এখলাছ মিয়া (২০)।

এর আগে রোববার (৪ অক্টোবর) ভোরে জসিম উদ্দিন (২২) কে সুনামগঞ্জের আক্তাপাড়া এলাকা থেকে ও মো. এখলাছ মিয়া (২০) কে সিলেটের শহরতলীর কালাপাহাড় এলাকা থেকে পৃথক অভিযানে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রীর পিতা গত ১৩ সেপ্টেম্বর রাতে জালালাবাদ থানায় দুজনকে আসামি করে মামলা দায়ের করেন। স্কুল ছাত্রী রায়েরগাঁও প্রাথমিক বিদ্যালয়ে অধ্যায়নরত।

স্কুল ছাত্রীর পিতা বলেন, গত রোববার রাত ১০টার দিকে আমার মেয়ে প্রকৃতির ডাকে সাড়া দিতে যায়। ওই সময়ে বিদ্যুৎ ছিলো। একটু পরেই আবার বিদ্যুৎ চলে যায়। এই ফাঁকে সর্দারগাঁও এর এখলাছ আমার মেয়েক মুখে চেপে ধরে ও রায়েরগাঁও’র জসিম আমার মেয়েকে তুলে নিয়ে যায় বাছাই নদীর চরে। ওইখানে তারা দুজন মিলে ধর্ষণ করে।

এরপর তারা আমার মেয়েকে নৌকা করে অন্যত্র নিয়ে যাওয়ার জন্য রাতে নদীর পাড়ে যায়। সেখানে মেয়েটির মামা বিষয়টি দেখতে পেয়ে এগিয়ে আসেন। এসে দেখেন তাদের কাছে তার স্কুল পড়ুয়া ভাগ্নি। এরপর তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে স্কুল ছাত্রীকে ফেলে ঘটনার হোতার দ্রুত পালিয়ে যায়।

আরও সংবাদ

Close