সারা বাংলা

নিখোঁজ গৃহবধূকে বাড়ি পৌছে দিয়েছে জিন!

জিন তাকে বাড়িতে পৌছে দিয়েছে! ১২ দিন নিখোঁজ থাকার পর ঘরে ফিরে এমন কথাই বললেন এক গৃহবধূ। চিকিৎসার জন্য চট্টগ্রাম যাওয়ার পথে মাইজদীর সোনাপুর বাসস্ট্যান্ড থেকে সৌদি প্রবাসীর স্ত্রী নাসরিন আক্তার (২২) নিখোঁজের ১২ দিন পর ফিরে এসেছেন নিজ বাড়িতে। ফিরে এসে ওই গৃহবধূ বললেন, তাকে জিনে এনে বাড়িতে দিয়ে গেছে।

তবে নিখোঁজের ১২ দিন পর নিজে নিজে ওই সৌদি প্রবাসীর স্ত্রীর বাড়ি ফিরে আসা নিয়ে এলাকায় গোলকধাঁধা সৃষ্টি হয়েছে। প্রবাসীর স্ত্রী হাতিয়া উপজেলার বুড়িরচর ইউনিয়নের আজিজিয়া গ্রামের আবদুর রহমান’র মেয়ে।

বর্তমানে ওই গৃহবধূ হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

সুধারাম থানা পুলিশ বলছে, নিখোঁজের ঘটনায় গৃহবধূর পরিবার গত (১৩ অক্টোবর) সুধারাম থানায় একটি অপহরণ মামলা করেছিল।

সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া বলেন, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভিকটিমের পিতা ওই সময় বাদী হয়ে একটি অপহরণ মামলা করে ছিল। কিন্তু রোববার ওই গৃহবধূ নিজে নিজে বাড়িতে ফিরে আসার খবর পাওয়া গেছে। পরবর্তীতে খতিয়ে দেখে পুলিশ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করবে।

প্রসঙ্গত, কিছুদিন ধরে অসুস্থবোধ করায় নাসরিনকে চিকিৎসা করানোর জন্য গত (৮ অক্টোবর) সকাল ৮টায় হাতিয়া থেকে চট্টগ্রামের উদ্দেশে যাওয়ার পথে দুপুর ১টার দিকে মাইজদীর সোনপুর জিরো পয়েন্ট এলাকায় পৌঁছানোর পর নাসরিনের অসুস্থ হয়ে পড়লে মেয়েকে একুশে বাস কাউন্টারে রেখে ওষুধ আনতে যায় তার বাবা। পরে ৫-১০ মিনিট পর তিনি কাউন্টারে এসে দেখেন নাসরিন নেই।

আরও সংবাদ

আরও দেখুন

Close
Close