আজকের সিলেট

সিলেটে ২৯ জনের দেহে করোনা শনাক্ত : সুস্থ ৬৮

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে আরো ২৯ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমন ধরা পড়েছে। এ নিয়ে বিভাগে  আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ২১৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ৭ হাজার ২৭৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৮০, হবিগঞ্জে ১ হাজার ৭৮৯ এবং মৌলভীবাজারে ১ হাজার ৭৬৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি। তবে সোমবার (১৯ অক্টোবর) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২২৫ জন। এরমধ্যে সিলেট জেলার ১৬৩ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২১ জন।

একই সময়ে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৬৮ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৩১ জন, সুনামগঞ্জের ২৮ জন, হবিগঞ্জের ১ জন এবং মৌলভীবাজারের ৮ জন রয়েছেন। ব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ হাজার ৬৪০ জন। এরমধ্যে সিলেট জেলার ৬ হাজার ১৯৭ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩০৩ জন, হবিগঞ্জে ১৫০৪ জন এবং মৌলভীবাজারের ১৬৩৬ জন সুস্থ হয়েছেন।

সোমবার (১৯ অক্টোবর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৮৩১ জন। এরমধ্যে ৫৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

আরও সংবাদ

Close