আজকের সিলেট

সিলেটে মাকে লোহার পাত দিয়ে পিটিয়ে খুন করলো ছেলে

সিলেট সদর উপজেলায় মাকে লোহার পাত দিয়ে পিটিয়ে খুন করেছে ছেলে। বাকবিতণ্ডার একপর্যায়ে ছেলে লোহার পাত দিয়ে মায়ের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

সোমবার (৯ ডিসেম্বর) রাতে সদর উপজেলার দলইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম প্রেমলতা বাউরি।

এ ঘটনায় ঘাতক ছেলে দীপু বাউরি (৩০) পলাতক রয়েছে।

পুলিশ জানায়, দীপু ও তার মা দলইপাড়া এলাকার একটি চা-বাগানে থাকতেন। দীপুর একটি ছোট ভাইও রয়েছে। তবে সে অন্যত্র থাকেন। সোমবার রাতে কোনো একটি বিষয় নিয়ে দীপুর সঙ্গে তার মা প্রেমলতার বাগবিতণ্ডা হয়। বাগবিতণ্ডার এক পর্যায়ে দীপু ক্ষিপ্ত হয়ে একটি লোহার পাত দিয়ে তার মায়ের মাথায় আঘাত করে। এতে তার মা প্রেমলতা বাউরি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

এ দিকে, ঘটনা জানতে পেরে নিহত প্রেমলতার প্রতিবেশীরা রাতেই পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাইয়ূম চৌধুরী দৈনিক অধিকারকে জানান, এ ঘটনার পরপরই অভিযুক্ত দীপু বাউরি ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। তবে তাকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া বিষয়টিতে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলমান রয়েছে বলেও উল্লেখ করেন পুলিশের এই কর্মকর্তা।

আরও সংবাদ

Close