আজকের সিলেট

কাঠ আনতে গিয়ে নিখোঁজ যুবকের কঙ্কাল মিললো ডাউকি নদীতে

সিলেটের গোয়াইনঘাটের জাফলং এলাকার ডাউকি নদী থেকে এক যুবকের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। মনপুর এলাকা থেকে হোসেন মিয়া নামে ওই যুবকের কঙ্কাল উদ্ধার করা হয়। নিহত হোসেন মিয়া উপজেলার নয়াগাঙের পাড় গ্রামের গণি মিয়ার ছেলে।

জানা যায়, শুক্রবার দুপুরে স্থানীয়রা জাফলংয়ের ডাউকি নদীতে একটি কঙ্কাল দেখতে পায়। বিষয়টি জানতে পেরে নিখোঁজ হোসেন মিয়ার স্বজনরা ঘটনাস্থলে গিয়ে পরনের কাপড় দেখে তা হোসেন মিয়ার বলে শনাক্ত করেন। খবর পেয়ে থানার এসআই মুহিবুর রহমান ঘটনাস্থলে গিয়ে কঙ্কালটি উদ্ধার করেন। হোসেন মিয়ার পরিবারের কোনো অভিযোগ না থাকায় তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া তাকে দাফন করা হয়েছে বলে জানিয়েছেন গোয়াইনঘাট থানার ওসি আব্দুল আহাদ।

গত ১০ জুলাই রাতে হোসেন মিয়া ও তার কয়েক সহযোগী মিলে শ্বশুরবাড়ির এলাকা ছৈলাখেল থেকে একটি ইঞ্জিনচালিত নৌকায় ডাউকি ও পিয়াইন নদী দিয়ে পাহাড়ি ঢলের সঙ্গে আসা জ্বালানি কাঠ সংগ্রহ করতে যান। কাঠ সংগ্রহকালে হোসেনের ব্যবহৃত ছাতার সঙ্গে নদীর ওপর দিয়ে টানানো বিদ্যুৎ লাইনের স্পর্শ হয়। ফলে তিনি নৌকা থেকে ছিটকে পানিতে পড়ে যান। নদীতে প্রবল স্রোতের কারণে পানিতে ভেসে যান হোসেন। এর পর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

আরও সংবাদ

Close