আজকের সিলেটসুনামগঞ্জ

জগন্নাথপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ : ৮ জন গুলিবিদ্ধ

সুনামগঞ্জের জগন্নাথপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। এর মধ্যে আটজনকে গুলিবিদ্ধ অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ইউপি সদস্যসহ ১২ জনকে আটক করে বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। এছাড়া একটি লাইসেন্সকৃত বন্দুক জব্দ করা হয়েছে।

পুলিশ, এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, কলকলিয়া ইউনিয়নের নাদামপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সিরাজ মিয়ার সাথে একই গ্রামের বাসিন্দা নজির হোসেনের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। মঙ্গলবার গ্রামের এক ব্যক্তির চল্লিশ দিনের শিরনীতে সিরাজ মিয়ার সাথে নজির হোসেনের পক্ষের লোকজনের মধ্যে কথাকাটাকাটি হয়। এর জের ধরে বুধবার বিকেলে নজির হোসেনের পক্ষের লোকজনের হাতে সিরাজ মিয়া লাঞ্ছিত হন। এরপর সিরাজ মিয়ার পক্ষের লোকজন বন্দুক দিয়ে এলোপাতাড়ি গুলি ছোড়ে।এতে কমপক্ষে ১৫ জন আহত হন।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসক শাহ আলম সিদ্দিকী জানান, গুলিবিদ্ধ আট জনকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ঘটনাস্থল পরিদর্শন করে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, সংঘর্ষের ঘটনায় একটি বন্দুক উদ্ধার করা হয়েছে। এছাড়া আটক ১২ জনকে কারাগারে পাঠানো হয়েছে। তবে থানায় এখনও কেউ এ ব্যাপারে কোনো মামলা করেননি।

আরও সংবাদ

Close