আজকের সিলেটমৌলভীবাজার

বড়লেখায় ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ : ১৬০ জনের বিরুদ্ধে মামলা

মৌলভীবাজারের বড়লেখা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেনেকে ছুরিকাঘাতের জের ধরে দুইপক্ষের মধ্যকার সংঘর্ষে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৬ ডিসেম্বর) রাতে বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে ১৬০ জনকে অজ্ঞাত আসামি করে এই মামলা করেছেন।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকালে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার।

এই ঘটনায় পুলিশ বড়লেখা সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম ফরহাদ ও তার চাচাতো ভাই রেহান আহমদকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দরের ভাতিজা।

ওসি জাহাঙ্গীর হোসেন সরদার জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। সংঘর্ষে পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। এই ঘটনায় পুলিশ অ্যাসল্ট মামলা হয়েছে। দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

উল্লেখ‌্য, বড়লেখা পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে প্রচারণা শেষে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে বড়লেখা পৌর শহরের পাখিয়ালা চৌমুহনীতে উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেনের ওপর হামলা চালানো হয়। এ হামলার খবরে রাত সাড়ে ৮টার দিকে বিভিন্ন এলাকা থেকে পাখিয়ালা এলাকায় ছাত্রলীগের কর্মীরা জড়ো হন। এরপর উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। দফায় দফায় রাত সাড়ে ১০টা পর্যন্ত সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২৪ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

আরও সংবাদ

Close