সারা বাংলা

নারীকে ধর্ষণ, ভিডিও ধারণ : আ’লীগ নেতাসহ গ্রেফতার ২

ভিজিএফ কার্ড করে দেওয়ার কথা বলে এক গৃহবধূকে ডেকে নিয়ে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার রাতে মামলার পর স্থানীয় আওয়ামী লীগের এক নেতাসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে নাটোরের নলডাঙ্গায়। এ ঘটনায় গ্রেফতারকৃতরা হচ্ছে- উপজেলার পিপরুল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম দেওয়ান ও তার সহযোগী বকুল হোসেন। অপর সহযোগী রেজাউল পলাতক।

জানা গেছে, গত বছরের ৩ অক্টোবর বিকালে এক দিনমজুরের স্ত্রীকে ভিজিএফের কার্ড করে দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নেন আওয়ামী লীগ নেতা ইব্রাহিম দেওয়ান। পরে ওই নারীকে পাশের একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করেন। এ সময় তার দুই সহযোগী বকুল ও রেজাউল ধর্ষণের ভিডিও ধারণ করেন। পরে ঘটনাটি জানাজানি হলে গতকাল শুক্রবার রাতে নলডাঙ্গা থানায় ওই গৃহবধু ইব্রাহিম দেওয়ান, বকুল হোসেন ও রেজাউল করিমকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেন। মামলার পরই পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বাঁশভাগ এলাকা থেকে ইব্রাহিম ও বকুলকে গ্রেফতার করে।

নাটোর নলডাঙ্গা ওসি মো. নজরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, শুক্রবার রাতে ধর্ষণ মামলার পরই অভিযান চালিয়ে অভিযুক্ত দুজনকে গ্রেফতার করেছি। পলাতক অপরজনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আরও সংবাদ

আরও দেখুন

Close
Close