আজকের সিলেট

বিমানবন্দর সড়কে একরাতে ২ দুর্ঘটনা: আহত ৩

সিলেটের বিমানবন্দর সড়কে এক রাতে ২টি দুর্ঘটনা ঘটেছে। এতে তিনজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার রাতে এ দুটি ঘটনা ঘটে।

এরমধ্যে শুক্রবার (৮ জানুয়ারি) সন্ধ্যারাত সাড়ে ৭টার দিকে সিলেট মহানগরীর এয়ারপোর্ট থানার মালনীছড়া চা-বাগান মসজিদের সামনে একটি নম্বরবিহীন মোটরসাইকেল ও একটি প্রাইভেট কার (রেজি. নং-ঢাকা মেট্রো.-গ-৩৫-৩৯৯৮)-এর মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী জয়নাল ও হৃদয় গুরুতর আহত হন।

আহতরা হচ্ছেন- সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজি গ্রামের মৃত চুনু মিয়ার ছেলে হৃদয় (২৫) ও একই উপজেলার লাউতল গ্রামের আব্দুল খালিকের ছেলে জয়নাল (২৭)।

তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা। বর্তমানে তারা ওসমানী হাসপাতালের ক্যাজুয়ালিটি বিভাগে চিকিৎসাধীন। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এদিকে, একই সড়কে একই রাতে প্রায় ১২টার দিকে ঘটে আরেকটি দূর্ঘটনা। এয়ারপোর্ট থানার বড়শালা বাইপাস পয়েন্টে একটি প্রাইভেট কার (রেজি. নং-ঢাকা মেট্রো.-ভ-৮৬৬৬)-এর সঙ্গে একটি ট্রাক গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে প্রাইভেট কার আরোহী সোহেল আহমদ (২৭) গুরুতর আহত হন। তাকে স্থানীয়রা উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তিনি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন। আহত সোহেল সিলেটের গোয়াইনঘাট উপজেলার বলিশ্বর গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে।

দুর্ঘটনায় কবলিত প্রাইভেটকারটি উদ্ধার করা হলেও ট্রাক গাড়টি নিয়ে চালক পালিয়ে যান। সে গাড়ি ও চালকের খোঁজ করছে পুলিশ।

আরও সংবাদ

Close