আজকের সিলেট

আলীম ইন্ডাস্ট্রিজ পরিদর্শনে টেলিনর গ্রুপ

কৃষি যন্ত্রপাতি প্রস্ততকারী প্রতিষ্টান সিলেটের আলীম ইন্ডাস্ট্রিজ পরিদর্শন করেছেন নরওয়ে ভিত্তিক টেলিনর গ্রুপের চেয়ারম্যান ও পরিচালনা পর্ষদের সদস্যরা ।

নরওয়ের বৃহত্তম টেলিযোগাযোগ সেবাদাতা প্রতিষ্ঠান টেলিনরের একইসাথে বিশ্বের ৮টি দেশে ব্যবসায়িক কার্যক্রম রয়েছে। বাংলাদেশে গ্রামীণফোনের বেশিরভাগ শেয়ারহোল্ডার টেলিনর গ্রুপের।

আলীম ইন্ডাস্ট্রিজ পরিদর্শনের সময় টেলিনর গ্রুপের চেয়ারম্যান গুন ওয়ার্স্টেড প্রতিষ্ঠানটির নানা কার্যক্রম পর্যবেক্ষণ করেন এবং কারখানার বিভিন্ন ইউনিট ঘুরে দেখেন।

অত্যাধুনিক কৃষি সরঞ্জাম ও কার্যক্রম দেখে টেলিনর কর্মকর্তারা সন্তুষ্টি ব্যক্ত করেন। টেলনরের পরিদর্শকদের দলে ছিলেন পর্ষদের ভাইস চেয়ারম্যান ইয়র্গেন কিলদাল, গ্রেতে ভিকসাস (পর্ষদ সদস্য), ইয়ুন এরিক রাইনারডসেন (পর্ষদ সদস্য) এবং আনিতা হেলেন স্টাইনা, ইয়ান ওতো এরিকসেন এবং এসবেন সিমস্টাদ (পর্ষদ সদস্য এবং কর্মী প্রতিনিধি)।

এছাড়া গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি এবং ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান সহ অন্যান্য কর্মকর্তাগণ। প্রতিষ্ঠানের ধারাবাহিক উন্নয়নের জন্য তারা আলীম ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান আলীমুস সাদাত চৌধুরী ও ব্যবস্থাপনা পরিচালক আলীমুল এহসান চৌধুরীর প্রশংসা করেন।

আরও সংবাদ

Close