আজকের সিলেটসুনামগঞ্জ

দোয়ারায় ২য় স্ত্রীর রহস্যজনক মৃত্যু : স্বামী আটক

সুনামগঞ্জের দোয়ারাবাজারে রোকেয়া বেগম (৩৮) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার নরসিংপুর ইউনিয়নের দৌলতপুর টিলাবাড়িএলাকার চৌকিদার জমির আলীর দ্বিতীয় স্ত্রী।

ওই গৃহবধূর লাশ উদ্ধার করে রোববার (২২ মে) ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় তার স্বামী জমির উদ্দিনকে আটক করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, আটক জমির উদ্দিনের রয়েছে দুই স্ত্রী।

প্রথম স্ত্রী ৬ সন্তান ও দ্বিতীয় স্ত্রী ২ সন্তানের জননী। বেশ কিছুদিন ধরেই তাদের সংসারে চলছিলো পারিবারিক কলহ। শনিবার দুপুরে নিজ বিছানায় দ্বিতীয় স্ত্রী রোকেয়া বেগমের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা।

ঘটনাস্থল ছাতক ও দোয়ারাবাজার সীমান্তের মধ্যবর্তী স্থানে হওয়ায় দুই থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে ঘটনাস্থল দোয়ারাবাজার থানা এলাকায় নিশ্চিত হলে পুলিশ ওই গৃহবধূর লাশ থানায় নিয়ে যায়।

দোয়ারাবাজার থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর বলেন, গৃহবধূর মৃত্যুর ঘটনায় তার স্বামী জমির আলীকে আটক করে জিজ্ঞাসাবাদের পর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে তিনি জানান।

আরও সংবাদ

Close