আজকের সিলেট

বিদ্রোহী প্রার্থী হয়ে পদ হারালেন সিলেটে আ’লীগের ৫ নেতা

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সিলেট জেলার সদর উপজেলার ৫ জনকে বহিষ্কার করেছে সিলেট জেলা আওয়ামী লীগ। দলীয় প্রার্থীর বিরুদ্ধে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় তাদেরকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (৬ নভেম্বর) জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- সদর উপজেলার জালালাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মানিক মিয়া, একই ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আশ্রব আলী, মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ সিদ্দিকী, ফ্রান্স আওয়ামী লীগের সদস্য জয়নাল আবেদীন ও মোল্লারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. আছন মিয়া। বহিষ্কৃতরা জেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেট সদর উপজেলার দুটি ইউনিয়নে পাঁচ আওয়ামী লীগ নেতা দলীয় মনোনীত প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। তারা দলীয় সিদ্ধান্ত অমান্য করে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হয়েছেন। তাই দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাদের নিজ নিজ পদ ও দলের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে মানিক মিয়া, আশ্রব আলী ও জয়নাল আবেদীন জালালাবাদ ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী হয়েছেন। আছন মিয়া ও আশরাফ সিদ্দিকী বিদ্রোহী প্রার্থী হয়েছেন মোল্লারগাঁও ইউনিয়নে।

আরও সংবাদ

Close