আজকের সিলেট

গোয়াইনঘাটে বিশাল গাঁজার চালান আটক : অর্ধলক্ষ টাকাসহ ৩ মাদকব্যবসায়ী গ্রেফতার

গোয়াইনঘাটে গাঁজার বিশাল চালান আটক করেছে পুলিশ। স্থানীয়দের সহায়তায় ১০ কেজি গাঁজার চালান আটক করা হয়েছে। পাশাপাশি গ্রেফতার করা হয়েছে ৩ মাদক ব্যবসায়ীকে। তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে নগদ ৫০ হাজার টাকা।

আজ শনিবার সকালে উপজেলার ৫নং আলীরগাঁও ইউনিয়নের লাতুগ্রামের (বাগের সড়ক) এলাকা থেকে এ চালান আটক করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে সিলেট জেলা সদরে মাদকের একটি বড় চালান প্রবেশ করবে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ স্থানীয় বাগের সড়ক (লাতুগ্রামবাসী)’কে অবহিত করলে গ্রামবাসী রাস্তায় ব্যারিকেড দিয়ে রাখে।

অপরদিকে, থানা পুলিশের এসআই মতিউর রহমান এবং এএসআই সালাহ উদ্দিন সঙ্গীয় ফোর্সদের নিয়ে মাদক ব্যবসায়ীদের পিছু নেওয়ার খবর পেলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ার প্রাক্কালে লাতু গ্রামবাসী তাদের আটক করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ১০ কেজি গাঁজা ও নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করেন।

আটককৃতরা হলেন ৫নং আলীরগাঁও ইউনিয়নের লাফনাউট গ্রামের মহিবুল হকে’র পুত্র সালেহ আহমদ, হবিগঞ্জের মাধবপুর থানাধীন ধর্মঘর গ্রামের অদু মিয়ার ছেলে মক্তার মিয়া ও হবিগঞ্জ কালিকাপুর গ্রামের মো. আব্দুল হান্নান’র ছেলে হানিফ মোহাম্মদ রনি।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো, আব্দুল আহাদ জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আরও সংবাদ

Close