আজকের সিলেট

শাবির কর্মচারীকে বেধড়ক মারধোর করে ছিনতাই : মামলা দায়ের

সিলেট নগরীর মদিনা মার্কেটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২য় ছাত্রী হলের ইলেকট্রিশিয়ান মো. মোজাম্মেল হোসেনকে মারধর করে ছিনতাইয়ের ঘটনায় কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

গত ১১ জানুয়ারি তিনি নিজে বাদী হয়ে থানায় এজাহার দায়ের করেন। কোতোয়ালী থানায় মামলা নং- ২০ (১১.০১.২০২১)।

এজাহারে তিনি উল্লেখ করেন, গত ৬ জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের জরুরি কাজের জন্য বৈদ্যুতিক সরঞ্জামাদি কিনতে তিনি মদিনা মার্কেট এলাকায় যান। সেখানে গিয়ে নির্ধারিত দোকান বন্ধ পেয়ে পাশের ভাঙ্গা মার্কেটস্থ পল্টন সেলুনে গিয়ে দাড়ি কাটেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সেলুন থেকে বের হতেই বিদ্যুৎ দাস, জালাল মিয়া, নুর মিয়া, সুদিব তালুকদার, মঈন উদ্দিনসহ অজ্ঞাত আরও ৩/৪ জন তাকে মারধর করেন। হামলাকারীরা তাকে দা, ছুরি, জিআই পাইপ দিয়ে এলোপাতাড়ি মারধর করতে থাকেন। হামলায় মোজাম্মেল হোসেনের বাম হাতের একটি আঙুল ভেঙে যায়। এছাড়া সারা শরীরে এলোপাতাড়ি হামলায় গুরুতর জখমপ্রাপ্ত হন মোজাম্মেল। মাথায় গুরুতর আঘাত পাওয়ায় তিনি অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান।

এ সময় হামলাকারীরা নগদ সাড়ে ২৬ হাজার টাকা, তার গলায় থাকা ৮ আনা ওজনের স্বর্ণের চেন (যার বাজার দর ৩৫ হাজার টাকা) ও সিম্ফনি পি-৬ মডেলের একটি মোবাইল ফোন (যার মূল্য ৮ হাজার টাকা) নিয়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

আরও সংবাদ

Close