আজকের সিলেটহবিগঞ্জ

হবিগঞ্জে ১০ টাকার ভাড়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ৩০

হবিগঞ্জের লাখাই উপজেলার শিবপুর গ্রামে ১০ টাকা ভাড়া নিয়ে তুলকালাম কান্ড ঘটেছে। ব্যাটারিচালিত ইজিবাইকের (টমটমের) ভাড়া নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে  দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে তিন পুলিশ সদস্যসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন।

রোববার (১৭ জানুয়ারি) সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিসহ বিভিন্ন স্থানে চিকিৎসা দেয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩১ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার আয়নারটুক থেকে শিবপুর রাস্তার ইজিবাইক চালক অলি আহমেদ ও যাত্রী ইসরাফিল মিয়ার মধ্যে ১০ টাকার ভাড়া দেয়া নিয়ে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তারা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। খবর পেয়ে তাদের উভয়ের পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩১ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত। এখন পর্যন্ত পাঁচজনকে আটক করা হয়েছে। সংঘর্ষ থামাতে গিয়ে ইটপাটকেলের আঘাতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। দাঙ্গাবাজদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

আরও সংবাদ

Close