আজকের সিলেটসুনামগঞ্জ

সুনামগঞ্জের পৌর মেয়রসহ ৫ জনকে গ্রেপ্তারে পরোয়ানা জারি

দুই রোহিঙ্গাকে জন্মসনদ দেওয়ার অভিযোগে দায়ের হওয়া মামলায় সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেলসহ পাঁচজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে।

বুধবার মামলাটির নির্ধারিত তারিখে জুডিসিয়াল ম্যাজিস্টেট সুনামগঞ্জ সদর জোনের বিচারক কুদরত-এ-ইলাহী পুলিশের দেওয়া অভিযোগপত্র গ্রহণ করেন এবং পাঁচ আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দেন।

আদালতের আদেশের বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ পুলিশের কোর্ট পরিদর্শক আশেক সুজা মামুন।

যাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে তারা হলেন সুনামগঞ্জ পৌরসভার পৌরসভার মেয়র নাদের বখত, ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর (প্যানেল মেয়র-১) হোসেন আহমদ রাসেল, পৌরসভার সহকারী কর আদায়কারী পিযুষ কান্তি তালুকদার, পৌরসভার জন্ম-মৃত্যু নিবন্ধক ও স্যানিটারি পরিদর্শক মো. সেলিম উদ্দিন, ও সুনামগঞ্জ বারের আইনজীবী কাওসার আলম। এই পাঁচজন মামলার এজাহারভুক্ত আসামি ছিলেন না, পুলিশ অভিযোগপত্রে তাদের নাম যুক্ত করেছে।

তবে সনদপত্র প্রদানের ঘটনার সাথে জড়িত থাকার কথা সঠিক নয় দাবি করেছেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। তিনি জানান, যখন এসব সনদপত্র দেওয়া হয় তখন তিনি ঢাকায় ছিলেন। তখন মেয়রের দায়িত্বে ছিলেন পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর (প্যানেল মেয়র-১) হোসেন আহমদ রাসেল। তাই এই প্রক্রিয়ার কোনোভাবেই তিনি যুক্ত নন বলে দাবি তার।

আরও সংবাদ

Close