আজকের সিলেট

সিলেটে বৈদ্যুতিক তারসহ গ্রেফতার ৫

সিলেটে বিপুল পরিমাণ বৈদ্যুতিক তারসহ ৫ জনকে গ্রেফতার করছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি পিকআপ গাড়ী ও ৩০৫ কেজি বৈদ্যুতিক তার উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৫ মে) ভোর সাড়ে ৫টার দিকে নগরীর হুমায়ুন রশিদ চত্বর থেকে এসএমপি’র দক্ষিণ সুরমা থানার এসআই কল্লোল গোস্বামীর নেতৃত্বে চেকপোস্ট চলাকালে চোরাই মালামালসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, সিলেট জেলার শাহপরান (রহ.) থানার দলইপাড়া, চৌদ্দগড় কলোনির মৃত ফজর আলী উরফে ফজলুল হক, মোল্লা ভাইর ছেলে মো. শাহানুর মিয়া উরফে মাসুদ ও মো. পাখি মিয়া। বর্তমানে মাসুদ সিলেট মোগলাবাজার থানার শিববাড়ী সোনারগাঁও গফুর মিয়ার বাসার ভাড়াটিয়া। আর পাখি মিয়া বর্তমানে এসএমপি’র দক্ষিণ সুরমা থানার মুছারগাঁও, রুমন মিয়ার বাড়ীর ভাড়াটিয়া।

সিলেট জেলার শাহপরান (রহ.) থানার দলইপাড়া, চৌদ্দগড় কলোনির মো. শাহানুর মিয়া উরফে মাসুদ এর ছেলে মো. সেলিম মিয়া উরফে সাগর বর্তমানে সিলেট মোগলাবাজার থানার শিববাড়ী, সোনারগাঁও, গফুর মিয়ার বাসার ভাড়াটিয়া।

হবিগঞ্জ জেলার মাধবপুর থানার সাতপারিয়া গ্রামের মৃত তুফান আলীর ছেলে কামাল হোসেন, বর্তমানে সিলেট মোগলাবাজার থানার গোটাটিকর এলাকার মুকিত মিয়ার বাসার ভাড়াটিয়া।

কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার চারগ্রাম এলাকার মৃত হোসেন আলীর ছেলে মো. ইসমাইল (৩০)। বর্তমানে সিলেট মোগলাবাজার থানার গোটাটিকর এলাকার শাহজাহান মিয়ার কলোনির ভাড়াটিয়া।

পুলিশ জানায়, মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে নগরীর হুমায়ুন রশিদ চত্বর থেকে এসএমপি’র দক্ষিণ সুরমা থানার এসআই কল্লোল গোস্বামীর নেতৃত্বে চেকপোস্ট চলাকালে চোরাই মালামালসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি পিকআপ গাড়ী (যার রেজি নং-ঢাকা মেট্রো-ন-১৩-৭১৯৩), ৩০৫ কেজি বৈদ্যুতিক তার, ১টি ডিজিটাল কাটার, ১টি ছোট কাটিং প্লাস, ১টি সেলাই রেঞ্চ, ৩টি রডের টুকরা (যা বৈদ্যুতিক তার কাটার কাজে ব্যবহ্নত হয়) উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে এসএমপি’র দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম বলেন, বিপুল পরিমাণ বৈদ্যুতিক তার সহ ৫ জনকে গ্রেপ্তার করছে পুলিশ। আসামীদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানার মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ২৬, তারিখ-২৫/০৫/২০২১।

আরও সংবাদ

Close