আজকের সিলেট

সিলেটে বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণের অভিযোগে সেনা সদস্য গ্রেফতার

বিয়ের প্রলোভনে সিলেটে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে এক সেনা সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সিলেটের একটি হোটেলে ওই তরুণীকে বিয়ের কথা বলে ধর্ষণের চেষ্টা চালায় সে। এসময় তরুণী চিৎকার দিলে সেই সেনা সদস্য পালিয়ে যায়। পরে পুলিশ তাকে আটক করে।

গ্রেপ্তারকৃত ওই সেনাসদস্য এসকে রাগীব উদ্দিন সুনামগঞ্জের তাহিরপুরের নুনাই এলাকার রইছ উদ্দিনের ছেলে। আজ রোববার (৩০ মে) রাত সাড়ে ৯ টার দিকে বন্দরবাজার থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার এক তরুণীর সাথে ৪ বছর যাবৎ প্রেমের সম্পর্ক ছিল ওই সেনা সদস্যের। দীর্ঘদিনের প্রেমের সুবাদে ওই তরুণী রোববার দুপুরে বন্দরবাজারের হোটেল মজলিসে প্রেমিকের সাথে দেখা করতে যান। পরে সন্ধায় ওই তরুণীকে ফের বিয়ের প্রস্তাব দিয়ে ধর্ষণ করতে চাইলে সে নারাজ হয়। পরে মেয়ে চিৎকার দিলে সেনাবাহিনী সদস্য এসকে রাগীব পালিয়ে যায়। তবে এলাকার লোকজন তাকে আটক করে কোতোয়ালি থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কোতায়ালি থানার বন্দর বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মোস্তাফিজের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে থাকে আটক করে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতায়ালি থানার ওসি এস এম আবু ফরহাদ বলেন, বন্দরবাজারে হোটেল মজলিসে এক তরুণীকে ধর্ষণচেষ্টা ও পূর্বে একাধিকবার ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় এসকে রাগীবকে একমাত্র আসামি করা হয়েছে। তিনি আরও বলেন, ওই তরুণীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করে।

আরও সংবাদ

Close