আজকের সিলেট

সিলেটে একদিন করোনা শনাক্ত ১১০ জনের : মৃত্যু এক

সিলেটে গত ২৪ ঘণ্টায় আরও ১০১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৫৭ জন, সুনামগঞ্জে ৪, হবিগঞ্জে ৩, মৌলভীবাজারের ১৮ জন এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ১৯ জনের করোনা শনাক্ত হয়।

সব মিলিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২২ হাজার ৬১২ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৪ হাজার ৮০১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮১৯, হবিগঞ্জে ২ হাজার ৪৯৮ এবং মৌলভীবাজারে ২ হাজার ৪৯৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

একই সময়ে ভাইরাসটিতে আক্রান্ত হওয়া আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৪০৬ জন। এরমধ্যে সিলেট জেলার ৩২৮ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ৩০ জন।

আর গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৬০ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেটের ৫৯ এবং মৌলভীবাজারের ১ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২১ হাজার ২৪২ জন। এরমধ্যে সিলেট জেলার ১৪ হাজার ১১৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭২৪ জন, হবিগঞ্জে ২ হাজার ৭১ জন এবং মৌলভীবাজারের ২ হাজার ৩৩১ জন সুস্থ হয়েছেন।

সোমবার (৩১ মে) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে ১৫ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে চিকিৎসাধীন আছেন ২৩৫ জন। এরমধ্যে সিলেটে ২১৭, সুনামগঞ্জে ৫, হবিগঞ্জে ৭ এবং মৌলভীবাজারে ৬ জন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে সোমবার (৩১ মে) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২৯ হাজার ৯১৭ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২৯ হাজার ৪৫৬ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৪৬১ জন।

আরও সংবাদ

Close