আজকের সিলেট

সিলেটে একদিনে করোনায় ৩ জনের মৃত্যু : শনাক্ত ৮৪

সিলেটে করোনাভাইরাসের আক্রান্ত হয়ে একদিনে ৩ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া সবাই সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৪০৯ জন। এরমধ্যে সিলেট জেলার ৩৩১ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ৩০ জন।

একই সময়ে সিলেট বিভাগে আরও ৮৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৬৩ জন, সুনামগঞ্জে ২, হবিগঞ্জে ৬, মৌলভীবাজারের ১ জন এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ১২ জনের করোনা শনাক্ত হয়।

সব মিলিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২২ হাজার ৬৯৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৪ হাজার ৮৭৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮২১, হবিগঞ্জে ২ হাজার ৫০৪ এবং মৌলভীবাজারে ২ হাজার ৪৯৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৭২ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলায় ৬৬ জন, সুনামগঞ্জে ৪, হবিগঞ্জে ১ এবং মৌলভীবাজারে ১ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৪ হাজার ১৮২ জন। এরমধ্যে সিলেট জেলার ১৪ হাজার ১৮২ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭২৮ জন, হবিগঞ্জে ২ হাজার ৭২ জন এবং মৌলভীবাজারের ২ হাজার ৩৩২ জন সুস্থ হয়েছেন।

মঙ্গলবার (১ জুন) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

আরও সংবাদ

Close