আজকের সিলেট

সিলেটে গেল ২৪ ঘন্টায় মৃত্যু দশ জনের : শনাক্ত ২৩০

সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে ১০ জনের মৃত্যু হয়েছে। তাদের ৯ জনই সিলেট জেলার অধিবাসী। একজন সুনামগঞ্জ জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ১ হাজার ১৫ জন। এর মধ্যে সিলেট জেলার ৭৩৮ জন, সুনামগঞ্জে ৭০ জন, হবিগঞ্জে ৪৬ জন, মৌলভীবাজারের ৭০ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৯১ জন।

বুধবার (২৫ আগস্ট) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়। এ

এতে বলা হয়েছে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন করা শনাক্ত হয়েছে ২৩০ জন। এ নিয়ে সিলেট বিভাগে মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৫১ হাজার ৮৫৫ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ২৭ হাজার ৬৩১ জন, সুনামগঞ্জে ৬ হাজার ১৮, হবিগঞ্জ জেলায় ৬ হাজার ২২১ জন, মৌলভীবাজারে ৭ হাজার ৫৭৩ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪ হাজার ৪১২ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে শনাক্ত হওয়া ২৩০ জন করোনা আক্রান্ত রোগীর ১১১ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগে সুনামগঞ্জ জেলার ৫১ জন, হবিগঞ্জের ১৬ জন ও মৌলভীবাজার জেলার বাসিন্দা ২৪ জন। এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ২৮ জন রোগীর করোনা শনাক্ত হয়েছে।

সিলেটে বিভাগে বুধবার দৈনিক শনাক্তের হার ১৫ দশমিক শূন্য ১১ শতাংশ। যার ১৭ দশমিক শূন্য ৩৫ শতাংশ সিলেট জেলায়, সুনামগঞ্জ ১১ দশমিক ৮৯ শতাংশ, হবিগঞ্জে ১১ দশমিক ৬৮ শতাংশ ও মৌলভীবাজারে ১৫ দশমিক ৪৮ শতাংশ।

আরও সংবাদ

Close