সিলেটের টুকরো খবর

এডভোকেট লুৎফুর রহমানের বিভিন্ন সংগঠন ও ব্যক্তির শোক প্রকাশ

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান, গণ পরিষদ সাবেক সদস্য, স্বাধীন বাংলাদেশের সংবিধানে স্বাক্ষরকারী, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিভিন্ন ব্যক্তি ও সংগঠন।

জাসদ: অ্যাডভোকেট লুৎফুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ।

জাসদ নেতৃবৃন্দ মরহুমের আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবারের সদস্যের প্রতি গভীর সমবেদনা জানান এবং আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌস নসিবের জন্য দোয়া করেন।

ফটো জার্নালিস্ট এসোসিয়েশন: সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি, সিলেট জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান, সাবেক গণপরিষদ সদস্য, এডভোকেট লুৎফুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটি।

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি শেখ আশরাফুল আলম নাসির এবং সাধারণ সম্পাদক আশকার ইবনে আমীন লস্কর রাব্বি এক শোকবার্তায় বলেন, এডভোকেট লুৎফুর রহমান -এর মতো একজন প্রবিন রাজনীতিবীদের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের সদস্য, স্বজন এবং তাঁর রাজনৈতিক সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জানান।

মহানগর যুবলীগ: সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান, গণ পরিষদ সাবেক সদস্য, স্বাধীন বাংলাদেশের সংবিধানে স্বাক্ষরকারী অ্যাডভোকেট লুৎফুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

এক শোকাবার্তায় বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে এক মেয়ে সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান। মরহুমের জানাযা আগামীকাল বিকাল আড়াইটায় সিলেট আলিয়া মাদরাসা মাঠে অনুষ্ঠিত হবে।

রেড ক্রিসেন্ট সোসাইটি: সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকাল ৪ টার দিকে সিলেট নগরীর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের ভাইস চেয়ারম্যান মনসুজ্জামান বাবুল, সেক্রেটারি মো. আব্দুর রহমান জামিল, কার্যকরি কমিটির সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, সাইফুর রহমান খোকন, মো. সোয়েব আহমদ, মুশতাক আহমদ পলাশ, মো. মজির উদ্দিন, সদস্য সাবেক এমপি জেবুন্নেছা হক, এ জেড রওশন জেবিন রুবা, নুরুন নেছা, হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. নুরুল আলম খান, হিসাব রক্ষণ কর্মকর্তা মো. ফারহান আমির জামান, কর্মকর্তা পার্থ সারথি দাস, সাবেক যুব প্রধান মো. নাজিম খানসহ রেড ক্রিসেন্ট, মাতৃমঙ্গল হাসপাতাল, মুজিব জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

তাঁরা এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীরসমবেদনা জ্ঞাপন করেন।

সিলেট চেম্বার অব কমার্স: সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান, বর্ষিয়ান রাজনীতিবিদ ও সাবেক গণপরিষদ সদস্য অ্যাডভোকেট মো. লুৎফুর রহমানের দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালনা পরিষদের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

শোক বার্তায় চেম্বারের সভাপতি আবু তাহের মো. শোয়েব, সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা ও সহ সভাপতি তাহমিন আহমদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
শোকবার্তায় তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যগণের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এর আগে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেলে নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসায়ধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালের তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। তিনি ২ ছেলে, ১ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহি স্বজন রেখে গেছেন।

আরও সংবাদ

Close