সারা বাংলা

প্রবাসীর স্ত্রীর সাথে গোয়ালঘরে আপত্তিকর অবস্থায় আটক এএসআই

গাইবান্ধার সুন্দরগঞ্জে পারিবারিক মামলার এক বাদির সঙ্গে আপত্তিকর অবস্থায় স্থানীয়দের হাতে আটক হয়েছেন তোফাজ্জল হোসেন (৩৮) নামে এক পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এএসআই)। গতকাল শুক্রবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার ধর্মপুর (ছড়ারপাতা) গ্রামে এ ঘটনা ঘটে।

আটক এএসআই তোফাজ্জল হোসেন সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত ছিলেন। আজ শনিবার তাকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। সুন্দরগঞ্জ থানার ওসি আবদুল্লাহিল জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, গতকাল শুক্রবার রাত ১০টার দিকে তোফাজ্জল হোসেন ছড়ারপাতা গ্রামের এক সৌদি প্রবাসীর বাড়িতে আসেন। পরে গোয়ালঘরে আপত্তিকর অবস্থায় ওই নারীর সঙ্গে তাকে দেখে ফেলেন এক প্রতিবেশি। এ ঘটনার পর উত্তেজিত জনতা তোফাজ্জলকে আটক করে বাড়ির উঠানের একটি আম গাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে রাখে। পরে খবর দেয়া হয় পুলিশে। খবর পেয়ে সুন্দরগঞ্জ থানা পুলিশ ও কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে থানায় নিয়ে আসেন।
ওই নারীর এক প্রতিবেশি নাম প্রকাশ না করার শর্তে জানান, কিছুদিন আগে ওই নারীর স্বামীর সঙ্গে তার ভাইয়ের জমি নিয়ে বিরোধ দেখা দেয়। পরে ওই নারী বাদি হয়ে থানায় মামলা করেন ভাসুরের বিরুদ্ধে। সেই মামলাটির তদন্তভার পড়ে এএসআই তোফাজ্জল হোসেনের কাছে। পরে তদন্তে গিয়ে ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে সখ্যতা গড়েন তিনি।

এ বিষয়ে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহিল জামান বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে শুক্রবার রাতই পুলিশ পাঠানো হযেছিল। আজ শনিবার তোফাজ্জল হোসেনকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। বিষয়টির তদন্ত চলছে। তদন্ত শেষে পরবর্তীতে ব্যবস্থা নেয়া হবে।

আরও সংবাদ

আরও দেখুন

Close
Close