আজকের সিলেট

নগরীর বিভিন্ন এলাকায় ৩ দিন বিদ্যুৎ থাকবে না

সিলেট নগরীর বিভিন্ন এলাকায় আগামী ৩ দিন টানা কয়েক ঘন্টা বিদ্যুৎ থাকবে না। সংস্কার কাজের জন্য সিলেট নগরীর বিভিন্ন এলাকায় তিনদিন ৫ ঘন্টা থেকে ৮ ঘন্টা পর্যন্ত টানা বিদ্যুৎ থাকবে না।

গ্রাহকদের সাময়িক এই অসুবিধার জন্য দু:খপ্রকাশ করেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। রোববার রাতে গণমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠিয়ে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর নিয়ন্ত্রণাধীন ৩৩ কেভি ও ১১ কেভি ফিডারের আওতাধীন বিদ্যুৎ সঞ্চালন লাইন ও ট্রান্সফরমার মেরামত, সংরক্ষণ এবং রাইটওয়ে অফ বরাবর গাছপালার শাখা-প্রশাখা কর্তনের জন্য আগামী মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) শিবগঞ্জ ও উপশহর ফিডারের আওতাভূক্ত উপশহর ব্লক- এ, বি, সি, ডি, তেররতন, শিবগঞ্জ, সেনপাড়া, টিলাগড়, লামাপাড়া, সবুজবাগ, হাতিমবাগ, সাদিপুর ও তৎপার্শ্ববর্তী এলাকায় সকাল ৮টা থেকে বেলা ১টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) নাইওরপুল ফিডারের আওতাধীন ঝর্ণা, কুমারপাড়া মেইনরোড, ধোপাদিঘীরপাড়, নাইওরপুল ও পার্শ্ববর্তী এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) বালুচর ও রায়নগর ফিডারের আওতাভূক্ত বালুচর, আরামবাগ, সোনারপাড়া, মজুমদারপাড়া, পূর্ব মিরাবাজার ও পার্শ্ববর্তী এলাকায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

আরও সংবাদ

Close