আজকের সিলেটসুনামগঞ্জ

সুনামগঞ্জে অপহরণের ৭ দিন পর তরুণী উদ্ধার : গ্রেপ্তার ২

সুনামগঞ্জের জগন্নাথপুরে নিখোজের ৭ দিন পর এক তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। অপহরণ এবং ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ২ জনকে। শুক্রবার ভোরে ওই তরুণীকে উদ্ধার করা হয়।

পুলিশ উদ্ধারকৃত তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। গ্রেপ্তারকৃত যুবকদেরকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠিয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে জগন্নাথপুর উপজেলার বাগময়না গ্রামের গয়াছ মিয়ার ছেলে জাকির মিয়া (৩০) ও শ্রীমঙ্গল উপজেলা সদরের সুনগর এলাকার মোখলেছ মিয়ার ছেলে কামাল হোসেন (২৮)

এঘটনায় অপহৃত মেয়ের পিতা বাদী হয়ে জগন্নাথপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

জগন্নাথপুর থানা পুলিশ ও মামলার এজাহার থেকে জানা গেছে, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধবপুর গ্রামের ১৭ বছর বয়সী মেয়েকে গত ১৮ ফেব্রুয়ারি একই এলাকার গয়াছ মিয়ার ছেলে জাকির মিয়া অপহরণ করে নিয়ে যায়। এঘটনায় পুলিশকে অবহিত করা হলে জগন্নাথপুর থানার উপ পরিদর্শক ওবায়দুর রহমান শুক্রবার ভোরে শ্রীমঙ্গল উপজেলা সদরে অভিযান চালিয়ে তাকে একটি বাসা থেকে উদ্ধার করে। এসময় অপহরণ ও ধর্ষণের অভিযোগে বাগময়না গ্রামের গয়াছ মিয়ার ছেলে জাকির মিয়া (৩০) ও শ্রীমঙ্গল উপজেলা সদরের জালালীয়া উত্তর সুনগর এলাকার মোখলেছ মিয়ার ছেলে কামাল হোসেন (২৮) কে গ্রেপ্তার করা হয়।

জগন্নাথপুর থানার উপ পরিদর্শক ওবায়দুল্লাহ বলেন, অপহরণ করে মেয়েটিকে জাকির হোসেন তার পরিচিত কামাল মিয়ার বাড়িতে নিয়ে রাখে। আমরা মেয়েটিকে উদ্ধার ও অপহরণের সাথে জড়িত দুই যুবককে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছি।

আরও সংবাদ

Close