আজকের সিলেটহবিগঞ্জ

সুনামগঞ্জে হাসপাতালের টেন্ডার ছিনতাই : যুবলীগ-ছাত্রলীগ নেতাসহ ৩০ জনের বিরুদ্ধে মামলা

সুনামগঞ্জ সদর হাসপাতালে দরপত্র ছিনতাইয়ের ঘটনায় যুবলীগ নেতাসহ ২৫-৩০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ৪ জনের নাম উল্লেখসহ বাকীদের অজ্ঞাত আসামী করে দ্রুত বিচার আইনে এই মামলা দায়ের করা হয়েছে। মামলায় সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বলসহ ৪ জনের নাম উল্লেখ রয়েছে।

আজ বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে সদর হাসপাতালের মালামাল সরবরাহ সংক্রান্ত দরপত্র ছিনতাই হয় দুটি ঠিকাদারি প্রতিষ্ঠানের।

এর পরে সিসিটিভি ফুটেজ দেখে সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বল, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সামিয়ান তাজুল, যুবলীগ নেতা রিগেন আহমদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা হামিদুর রহমান লিপন ও মীরপুর ১০ এর বাসিন্দা মাজেদ বিশ্বাসের ছেলে শাওন মাহমুদকে আটক করে পুলিশ।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জয়নাল আবেদীন জানান, হাসপাতালের দরপত্র ছিনতাইয়ের ঘটনায় আটক ৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ২০-২৫ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা রেকর্ড করা হয়েছে।

তিনি আরও জানান, ঠিকাদারি প্রতিষ্ঠান ঈগল এন্টারপ্রাইজের মার্কেটিং অফিসার পাভেল বাদি হয়ে সুনামগঞ্জ সদর মডেল থানায় মামলাটি দায়ের করেছেন।

সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা.আনিসুর রহমান বলেন, বুধবার সকাল ৮টা ৫০ মিনিট থেকে ৯টা ৪৫ মিনিট পর্যন্ত এক ঘন্টার ব্যবধানে দুইটি টেন্ডার ছিনতাই হয়। পরে পুলিশকে খবর দিলে তারা এসে সিসিটিভির ফুটেজ দেখে জড়িতদের সনাক্ত করে ৫ জনকে আটক করে।

তিনি জানান, হাসপাতালের টেন্ডার অনলাইনে হয় না। তাই টেন্ডার জমা দেয়া আগে দুই পক্ষের সিডিউল ছিনতাই হয়।

আরও সংবাদ

Close