আজকের সিলেট

জৈন্তাপুরে ৪৮ ঘন্টার মধ্যে ২ লাশ উদ্ধার

জৈন্তাপুরে ৪৮ ঘন্টার মধ্যে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার চিকনাগুল ইউনিয়নের ঘাঠেরচটি এলাকা থেকে ডালিম আহমদ (২২) নামের এক যুবকের গলাকাটা লা’শ ও সোমবার বিকেল ৩ টার দিকে একই এলাকার তারেক হাজীর মৎস্য খামা’রের পানিতে ভাসমান অবস্থায় অ’জ্ঞাত এক ব্যক্তির লা’শ উ’দ্ধার করে জৈন্তাপুর মডেল থা’না পুলিশ ।

ডালিম আহম’দ পেশায় রাজমিস্ত্রি। তিনি উপজে’লার চিকনাগুল ইউনিয়নের ঘাঠেরচটি গ্রামের বাচ্চু মিয়ার ছে’লে।

পু’লিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (৫ মা’র্চ) ডালিম তার স্ত্রী’কে নিয়ে শশুরবাড়ি ঠাকুরের মাটি এলাকায় বেড়াতে যায়। সেখান থেকে রাতে বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা করলেও সে আর বাড়ি ফিরে যায়নি। বাড়ীতে না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। নিকট আত্মীয় সহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ নিয়ে কোন রকম সন্ধান না পেয়ে তার বাবা বাচ্চু মিয়া রবিবার (৬ মা’র্চ) জৈন্তাপুর মডেল থা’নায় একটি সাধারণ ডায়রি করেন।

মঙ্গলবার (৮ মা’র্চ) রাত ১০টার দিকে ডালিমের সন্ধানে জৈন্তাপুর মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তার নেতৃতে বের হয় পু’লিশের একটি ইউনিট। খোঁজাখুঁজির এক পর্যায়ে রাত ১টায় দিকে ঘাঠেরচটি এলাকার নায়াটিলা জামে ম’সজিদ সংলগ্ন একটি বিদ্যুতের খুঁটিতে র’ক্ত দেখতে পায় তারই সূত্র দরে ম’সজিদ সংলগ্ন কৃষি জমিতে মাটি চাপা অবস্থায় ডালিমের লা’শ খুঁজে পায় পু’লিশ। রাত ২টায় পু’লিশ ডালিমের গলা কা’টা লা’শ উ’দ্ধার করে ময়না ত’দন্তের জন্য সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লের ম’র্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) গো’লাম দস্তগীর আহম’দের জানান, ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা ডালিমকে গলা কেটে হ’ত্যার পর মাটি চাপা দিয়ে ফেলে যায়। লা’শ ময়নাত’দন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে প্রেরণ করা হয়েছে। ময়নাত’দন্তের প্রতিবেদন পাওয়ার পর বাকিটা জানা যাবে।

আরও সংবাদ

Close