আজকের সিলেট

কালিঘাটে হোটেলে অসামাজিক কাজ : ১০ নারী-পুরুষ গ্রেফতার

সিলেট নগরীর কালিঘাট এলাকায় একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে ৪ জন পুরুষ ও ৬ জন নারীকে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

আজ মঙ্গলবার বিকেলে কোতোয়ালী মডেল থানাধীন কালিঘাটস্থ ডাকবাংলা রোড সোনপট্টি বন্ধু রেস্ট হাউস হতে কতিপয় নারী-পুরুষ অসামাজিক কাজে লিপ্ত আছে মর্মে গোপন সংবাদ পেয়ে অভিযান চালায় পুলিশ।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইয়াছিনের নির্দেশনায় কোতোয়ালী মডেল থানার এসআই (নিরস্ত্র) হাবিবুর রহমান, এসআই (নিরস্ত্র) জামিল আহমদ ও সঙ্গীয় এএসআই (নিঃ) আমির উদ্দিনসহ অন্যান্য ডিউটি পার্টির অফিসার ও ফোর্সদের সহযোগীতায় এ অভিযান চালানো হয়।

এসময়  বন্ধু রেস্ট হাউস এর ২য় তলার বিভিন্ন কক্ষে আকস্মিক অভিযান চালিয়ে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় ৬ জন নারী ও ৪ জন পুরুষসহ মোট ১০ জনকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, জৈন্তাপুর উপজেলার দরবস্ত কড়গ্রামের মোঃ আলীর পুত্র সেলিম আহমদ, হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মান্দারকান্দি কালানজিরা গ্রামের কাজল মিয়ার পুত্র হাসান, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার জগদীশপুর গ্রামের বেলাল আহমদের পুত্র পাবেল ও কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার কাস্তুল গ্রামের আব্দুল আলিমের পুত্র ফরিদ উদ্দিন।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরও সংবাদ

Close