শীর্ষ খবর

শনিবার ৯ ঘন্টা বিদ্যুৎ থাকবেনা সিলেটের যেসব এলাকায়

সিলেট নগরীর বেশ কয়েকটি এলাকায় শনিবার (১২ মার্চ) সকাল থেকে বিকাল পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ওই দিন সকাল ৭টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (১০ মার্চ) বিষয়টি জানিয়েছেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো)-এর বিক্রয় ও বিতরণ বিভাগ সিলেট-১ এর নির্বাহী প্রকৌশলী মো. ফজলুল করিম।

তিনি জানান, ৩৩/১১ কেভি শেখঘাট উপকেন্দ্রের অধীনস্থ নগরীর ঘাসিটুলা, মির্জাজাঙ্গাল, শাহজালাল ঘাট, কিন ব্রিজ এলাকা এবং ওসমানী মেডিক্যাল ফিডারের আওতাধীন নগরীর মির্জাজাঙ্গাল, রামের দিঘীর পাড়, সুরমা মার্কেট, তােপখানা, লালদিঘীর পাড়, নবাব রােড, ঘাসিটুলা, মজুমদার পাড়া, শামিমাবাদ আ/এ, কানিশাইল, বেতের বাজার, কলাপাড়া, টিকর পাড়া, শেখঘাট, কীন-ব্রীজ, কাজিরবাজার, তেলিহাওড়, তালতলা, মেডিকেল রােড, কাজলশাহ, ভাতালিয়া, কুয়ারপাড়, লামাবাজার, রিকাবীবাজার, মধুশহীদ, মুন্সীপাড়া, সাগরদিঘীর পাড়, মিরের ময়দান, পুলিশ লাইন, বর্ণমালা পয়েন্ট, মুনিপুড়ী বস্তি ও সুবিদবাজার (আংশিক)-সহ আশপাশ এলাকায় শনিবার সকাল ৭টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

আরও সংবাদ

Close